ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২ ১৭:০৯

পূজার আগে কেমন হবে হেয়ার কাট?

অনলাইন ডেস্ক
পূজার আগে কেমন হবে হেয়ার কাট?

 

উৎসবের আগে চুলের পরিচর্যা একটু বেশিই নেয়া হয়। কারণ সাজগোজ এর পরে যদি চুল সুন্দর না লাগে তাহলে পুরো সাজ টাই ফিকে মনে হয়। তাই চুলের আগে নিয়ে নিন হেয়ার কাট যা আপনার উৎসবের সাজ আরও করে তুলবে আকর্ষণীয়।

ছোট চুলের জন্য বব কাটিং বেশ মানানসই। আপনার মুখের শেপ এর সাথে মানিয়ে নিয়ে নিতে পারেন বিভিন্ন ধরণের বব কাট। যেমন গোল মুখের জন্য এ-লাইন বব কাট খুবই সুন্দর। এছাড়া শ্যাগি বব, বাজ কাট অথবা শোল্ডার লেন্থ বব কাট ট্রাই করে দেখতে পারেন।
৯০ দশকের হেয়ার স্টাইল কাটিং অনেকেই পছন্দ করে থাকেন। আবার অনেকে সেই ট্রেন্ড ফলোও করে থাকেন। সেক্ষেত্রে করে নিতে পারেন পিক্সি হেয়ার স্টাইল। পিক্সি হেয়ার স্টাইলের ক্ষেত্রে আপনার মুখের শেপ অনুযায়ী একটু ওয়েভ অথবা কার্ল করেও আনতে পারেন নতুনত্ব। যা দেখতে বেশ ভালো মানাবে।

যাদের চুল লম্বা তারা সামনের দিকে ব্যাঙ্গস কাট করতে পারেন। এবং পেছনে করে নিতে পারেন হালকা লেয়ার। সিল্কি চুলে এই হেয়ার কাট বেশি সুন্দর লাগবে।
এছাড়া জনপ্রিয় হেয়ার কাট ইমো করে নিতে পারেন। লম্বা চুলেও এই কাট বেশ স্টাইলিশ লাগবে। এছাড়া স্টেপ লেয়ার অথবা ভলিউম কাটিং ও আপনাকে এনে দিবে এই পূজায় এক ভিন্ন লুক।

তবে চুলের ব্যাপারে একদমই অবহেলা করা যাবে না। অবশ্যই ভালো হেয়ার এক্সপার্ট এর কাছ থেকেই হেয়ার কাটিং নেয়া চেষ্টা করবেন।

উপরে