ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
আপডেট : ৯ মে, ২০২৩ ১৬:২৪

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


ঘরের মাঠে আয়ারল্যান্ডকে ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ। আইরিশদের বিপক্ষে সিরিজ জয়ের সুখস্মৃতি নিয়ে আবারও মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড।
ইংল্যান্ডের চেমসফোর্ডের দ্য ক্লাউডি কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে বৃষ্টির চোখ রাঙানি থাকলেও নির্ধারিত সময়ে হয়েছে টস। আইরিশদের বিপক্ষে এই ম্যাচের একাদশে নেই কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তার জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।
আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ বিশ্বকাপের সুপার লিগে বাংলাদেশ দলের শেষ সিরিজ। আগেই বিশ্বকাপ নিশ্চিত হওয়ায় সিরিজটি বাংলাদেশের জন্য গুরুত্বহীন। তবুও পুর্ণ শক্তির দল নিয়ে আইরিশদের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ অ্যান্ড্রু বার্লবার্নি, মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিভেন দোহেনি, গ্রাহাম হিউম, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রেইন, পল স্টার্লিং, হ্যারি ট্যাক্টর, লরকান টাকার

উপরে