ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:৪৭

সবকিছুই স্বাভাবিক আছে: তামিম

নিজস্ব প্রতিবেদক
সবকিছুই স্বাভাবিক আছে: তামিম


সাকিব আল হাসান এবং তামিম ইকবালের দ্বন্দ্বের জেরে নাকি বাংলাদেশ দলের ড্রেসিংরুমে স্বাস্থ্যকর পরিবেশ নেই। ক্রিকবাজকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে কথা বলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তামিম ইকবাল জানান, সবকিছু স্বাভাবিক আছে। দলের আবহাওয়া খুব ভালো। আজ না, অনেকদিন। রেজাল্টও দেখছেন। শেষ পাঁচ বছর ধরে ওয়ানডেতে ভালো ছিলাম। যখন ড্রেসিং রুম খুশি থাকে, তখন এমন ফল আসে। সবকিছুই স্বাভাবিক আছে। এর আগে ক্রিকবাজকে বিসিবি সভাপতি পাপন বলেন, আমি আপনাকে বলতে পারি, এটা কোনো স্বাস্থ্যকর ড্রেসিংরুম নয়। এই ব্যাপারটা (সাকিব ও তামিমের মধ্যে সম্পর্ক) এমন নয় যে আমি সমাধানের চেষ্টা করিনি। আমি তাদের দুজনের সঙ্গে কথা বলেছি এবং বুঝেছি তাদের যে সমস্যাগুলো আছে, তা নিষ্পত্তি করা সম্ভব নয়। এটা আমার পর্যবেক্ষণ।

বিসিবিপ্রধান আরও বলেন, তাদের (সাকিব ও তামিম) উভয়কে একটা বার্তা দেয়া হয়েছে। যেখানে বলা হয়েছে, আমি জানি না তোমাদের মধ্যে কী চলছে, তবে তোমরা যে ম্যাচ বা সিরিজ খেলছো সেখানে যেন এই সমস্যাগুলো সামনে না আসে। তারা দুজনেই এমন শর্ত মেনে চলার আশ্বাস দিয়েছেন।

পাপন জানান আগে থেকে বর্তমানে ড্রেসিংরুমের পরিবেশ কিছুটা উন্নত হয়েছে, তাদের (সাকিব ও তামিম) মাঠে এবং ড্রেসিংরুমে কথা বলতে হয়। ড্রেসিংরুমের পরিবেশটা খারাপ ছিল, তবে কিছুটা উন্নতি হয়েছে। এই ইংল্যান্ড সিরিজ থেকেই আমি তাদের সম্পর্কে পরিবর্তন চাই। তারা বাইরে যা করে তা আমার জন্য চিন্তার বিষয় নয়।

উপরে