ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
আপডেট : ১৫ অক্টোবর, ২০২২ ১৬:১৬

টি-টয়েন্টি ক্যাপ্টেনদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন বাবর

নিজস্ব প্রতিবেদক
টি-টয়েন্টি ক্যাপ্টেনদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন বাবর


বাবর আজমের ২৮তম জন্মদিন আজ। আইসিসির মিডিয়া ইভেন্টে এসে কেক কেটে ১৬টি দলের টি-টয়েন্টি অধিনায়কদের সঙ্গে জন্মদিন উৎযাপন করেন বাবর।
শনিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্যাপ্টেন্স মিডিয়া ডে ছিলো। আইসিসির সেই অনুষ্ঠানেই বাবর আজম আজ কাটলেন তার জন্মদিনের কেক।

আগামীকাল ১৬ অক্টোবর থেকে শুরু হবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার ঠিক আগের দিন, শনিবার আইসিসি মিডিয়া ইভেন্টে যোগ দিয়েছিলেন ১৬টি দলের অধিনায়ক।

অনুষ্ঠান শুরুর আগে সঞ্চালক খানিকটা রহস্যই করছিলেন। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ মঞ্চে আসতে একটু দেরি করছিলেন, তাই নিয়ে যত রহস্য। একটু পরেই জানা গেল তার দেরি করার কারণ। হাতে একটা কেক আর ছুরি নিয়ে সামনে আসেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। সেটা তুলে দেন বাবরের হাতে।

কেক কাটার সময় খানিকটা ভিন্নতা দেখা গেল। জন্মদিনের কেক কাটার সময় হ্যাপি বার্থডে টু য়্যু গেয়ে উদযাপন করতে দেখা যায়। কিন্তু অস্ট্রেলিয়ার এই গান গাওয়ার চল নেই। তাই কেক কাটার সময় বাবরকে হাত তালি দিয়ে অভিবাদন জানান সব অধিনায়ক।

আইসিসির অনুষ্ঠানে এমন নজির নিঃসন্দেহে এই জন্মদিনটাকে পাক অধিনায়কের জীবনে একটু আলাদা করে দিয়েছে। জীবনের আগের ২৭ জন্মদিনে যে পাক অধিনায়ক এভাবে বিশ্বসেরা ১৬ দলের অধিনায়কের মাঝে কেক কাটেননি কখনো।

উপরে