ঢাকা, রবিবার, ১ অক্টোবর, ২০২৩
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:৩৯

রংপুর থেকে বিএনপির তারুণ্যের রোডমার্চ শুরু

নিজস্ব প্রতিবেদক
রংপুর থেকে বিএনপির তারুণ্যের রোডমার্চ শুরু


সরকার পতনের এক দফা আন্দোলনে তরুণ ভোটারদের সম্পৃক্ত করতে ডাকা তারুণ্যের রোডমার্চ শুরু হয়েছে বিএনপির। বিএনপির তিন সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে হচ্ছে এ রোডমার্চ।

শনিবার সকাল ১১টা ২০ মিনিটে রংপুর দলীয় কার্যলয়ের সামনে থেকে শুরু হয় রোডমার্চ। দিনাজপুর গিয়ে শেষ হবে প্রথম দিনের এ কর্মসূচি। আদমদিঘী, সৈয়দপুর ও দশ-মাইলে তিনটি পথসভা হবে।

শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুরুতে সভাপতিত্ব করেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সমাপ্তির সভাপতিত্ব করবেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান। সঞ্চালনা করেন, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

আগামীকাল রোববার ১৭ সেপ্টেম্বর সকাল ৯টায় বগুড়া চার রাস্তার মোড় থেকে শুরু করে রাজশাহী শেষ হবে দ্বিতীয় দিনের রোডমার্চ। এর আগে দেশের ছয় বিভাগে তারুণ্যের সমাবেশ করেছিল যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। এরপর ২২ জুলাই ঢাকায় অনুষ্ঠিত তারুণ্যের সমাবেশ থেকে মহাসমাবেশের ডাক দিয়েছিল বিএনপি।

উপরে