ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৫৪

হাসপাতালে খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
হাসপাতালে খালেদা জিয়া


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকার এভারকেয়ার হাসপাতালে গেছেন। সোমবার বিকেল ৪টার দিকে তিনি গুলশানের বাসভবন থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা দেন।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে ঢাকার এভারকেয়ার হাসপাতালে গেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক বলেছেন, নতুন কোনো অসুস্থতা বা স্বাস্থ্যের অবনতি নয়, বিএনপি নেত্রীর হাসপাতালে যাওয়ার কারণ ‘রুটিন চেকআপ’।সোমবার বিকেল ৪টা ৫০ মিনিটে খালেদা জিয়ার গাড়ি বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে পৌঁছায়।

বিকেল সোয়া ৪টায় তিনি গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বের হলে বিএনপি নেতা-কর্মীরা তার গাড়ি ঘিরে স্লোগান দিয়ে কিছু দূর এগিয়ে দেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দার, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস সেখানে উপস্থিত ছিলেন। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে ম্যাডাম তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে এসেছেন।

এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ডের অধীনে চিকিৎসাধীন আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা।

উপরে