ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩১

ডেমরা-যাত্রাবাড়ির সমাবেশ উপলক্ষে ইশরাকের জনসংযোগ

নিজস্ব প্রতিবেদক
ডেমরা-যাত্রাবাড়ির সমাবেশ উপলক্ষে ইশরাকের জনসংযোগ


রাজধানীতে বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২২ সেপ্টেম্বর ঢাকার ডেমরা-যাত্রাবাড়ি জোনে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।
সমাবেশ সামনে রেখে জনসংযোগ করেছে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বুধবার দুপুরের পর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে যাত্রাবাড়ি শহিদ ফারুক সড়ক থেকে শুরু করে ডেমরা হয়ে যাত্রাবাড়ি চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী, দক্ষিণের সদস্য সাব্বির আহমেদ আরিফ, সদস্য জামসেদুর রহমান শ্যামল, ঢাকা মহানগর দক্ষিণের ছাত্রদলের আহ্বায়ক পাভেল শিকদারসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকেল ৩টায় যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল ও বাইতুন নুর মাদ্রাসা সংলগ্ন রোডের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। নবীউল্লাহ নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখাবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি স্থায়ী কমিটির আরেক সদস্য ড. মুঈন খান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ।

বিদ্যুতের নজরবিহীন লোডশেডিং, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

উপরে