ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
আপডেট : ৩ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০০

গরমে সিম্পল অফিস লুক

অনলাইন ডেস্ক
গরমে সিম্পল অফিস লুক


অফিস লুক যতোটা সিম্পল রাখা যায় ততোই সুন্দর লাগে। সিম্পল লুকেও নিজেকে সুন্দর ভাবে প্রেজেন্ট সম্ভব। প্রচণ্ড গরমে পোশাক এবং সাঁজ নিয়ে একটু চিন্তিত থাকেন সবাই। কোন দিকেই পান না স্বস্তি। তাই এই গরমে কেমন হবে আপনার অফিস লুক তা নিয়েই আমাদের আজকের আয়োজন।
যেহেতু প্রচণ্ড গরম এবং প্রতিদিন আপনাকে যাতায়াত করতে হয় এবং লম্বা একটি সময় আপনাকে বাহিরে থাকতে হয় সেহেতু আপনার পোশাক টা হওয়া চাই আরামদায়ক। তাই এই গরমের মধ্যে বেঁছে নিন হালকা রঙের পোশাক। কুর্তি, টপ্স কিংবা কামিজ অথবা কাফতানপরিধান করতে পারেন। এতে করে দেখতে স্মার্ট লাগবে। সেক্ষেত্রে হালকা রঙের সুতির কাপড় বেঁছে নিন। এতে করে গরমে পাবেন আরাম এবং স্বস্তি।

গরমে মেকআপ এমনিতেই ঠিক থাকেনা। তাই এই সময় অফিসে ভারী মেকআপ না করে যাওয়াই ভালো। মেকআপ এর আগে এক টুকরো আইস কিউব মুখে ঘষে নিন। এতে করে মেকআপ সারাদিন থাকবে। এরপর আপনার ত্বকের ধরন অনুযায়ী ময়েশ্চারাজার লাগিয়ে নিন। এবার ফাউন্ডেশন মুখে ও গলায় লাগিয়ে একটা ভেজা স্পঞ্জ এর সাহায্যে মুখে লাগিয়ে নিন ভালো করে। কমপ্যাক্ট পাউডার দিয়ে মেকআপ সেট করুন। সাথে একটু চোখে কাজল অথবা আইলাইনার লাগিয়ে নিন। এতে করে সিম্পল লুক ক্রিয়েট হবে।

কাজল আপনার সাঁজকে আরও ফুটিয়ে তুলবে। ঠোঁটে ব্যবহার করুন হালকা রঙের লিপস্টিক। চাইলে একটি ছোট টিপ ও পড়তে পারেন। মেকআপ সারাদিন সেট রাখার জন্য একটি ভালো মানের সেটিং স্প্রে ব্যবহার করুন।

ছোট চুল হলে ছেড়েই রাখতে পারেন অথবা উঁচু করে ঝুটি করতে পারেন। এতে করে দেখতে সুন্দর লাগবে। চুল বড় হলে এক সাইড বেনি অথবা আবার পাঞ্চ ক্লিপ দিয়ে আটকেও দিতে পারেন। এছাড়া বড় চুলে খোঁপা করলে দেখতে বেশ সুন্দর এবং স্মার্ট লাগে।

নিজেকে আরও সুন্দর ভাবে উপস্থাপন করতে হাতে সব সময় একটি ঘড়ি ব্যবহার করুন এবং পোশাকের সাথে ম্যাচিং করে জুতো পরতে পারেন। এতে করে স্মার্ট এবং ক্যাজুয়াল লুক নিয়ে আসবে। সেই সাথে ছোট কানের দূল এবং পাতলা একটা চেইন পড়তে পারেন গলায়। সাথে এমন একটি ব্যাগ রাখুন যেখানে আপনার প্রয়োজনীয় জিনিসগুলো রাখতে পারেন।

এভাবেই প্রতিদিন আপনি সিম্পল অফিস লুক ক্রিয়েট করতে পারেন। এতে করে আপনাকে দেখতেও সুন্দর এবং সাবলীল লাগবে এবং আপনিও পাবেন এই গরমে সারাদিন আরাম এবং স্বস্তি।

উপরে