ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:২৭

শয়তানের ট্রেলার প্রকাশ

ক্রীড়া ডেস্ক
শয়তানের ট্রেলার প্রকাশ


অজয় দেবগান অভিনীত ও প্রযোজিত বলিউড সিনেমা ‘শয়তান’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। পারিবারিক আবহের ধাঁচে সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এ সিনেমা পরিচালনা করেছেন বিকাশ বহেল।

২ মিনিট ২০ সেকেন্ডের এই ট্রেলারে কালোজাদু, বশীকরণ ও বিতর্কিত ঐশ্বরিক ব্যাপারকে মুখ্য হিসেবে দেখানো হয়েছে। সিনেমাটির গল্পে হাড় হিম করা ভয়ের সঙ্গে অশুভ শক্তির লড়াইকে প্রাধান্য দেয়া হয়েছে। নেটিজেনরা বলছেন, তারা বেশ আগ্রহী সিনেমাটি নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের বক্সে সেটি স্পষ্ট।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, পুলিশকে ফোন করেছেন অজয়ের স্ত্রী জ্যোতিকা। সংলাপে তিনি বলছিলেন, ওই লোকটা আমার মেয়েকে মেরে ফেলবে, জানি না হঠাৎ করে আমাদের বাড়িতে ঢুকে সে কী করে দিয়েছে আমার মেয়ের ওপর। এর পর শুরু হয় শয়তানরূপী মাধবনের হাত থেকে মেয়েকে বাঁচানোর লড়াই। একপর্যায়ে শয়তানকে বলতে শোনা যায়, তোমার মেয়ে এখন আমার হাতের পুতুল। আমি যা বলব সে তাই করবে। একইভাবে সে তাই ই করতে থাকে। আঘাত করতে থাকে নিজের শরীরে। এমনকি শয়তানের আদেশে সে তার বাবাকেও আঘাত করে। নিজের মেয়েকে শয়তানের হাত থেকে বাঁচাতে পারবে বাবা-মা? এর উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৮ মার্চ পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে সিনেমাটি। অজয় ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জ্যোতিকা, মাধবন, জানকি মোধিওয়ালাসহ অনেকে।

উপরে