ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:২৬

দ্বিতীয়বার বিয়ে সারলেন অভিনেতা তামিম মৃধা

বিনোদন ডেস্ক
দ্বিতীয়বার বিয়ে সারলেন অভিনেতা তামিম মৃধা


ছোট পর্দার অভিনেতা তামিম মৃধা আবারও বিয়ে করেছেন। বিয়ের খবরটি নিশ্চিত করেছেন তামিম নিজেই। সবার কাছে নিজেদের জন্য দোয়া চেয়েছেন তামিম। জানা গেছে, পারিবারিক আয়োজনেই বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। তামিমের স্ত্রীর নাম রাইসা ইসলাম। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করে বিয়ের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি।

তামিম জানান, রাইসার সঙ্গে দেড় বছরের বেশি সময় ধরে পরিচয়। পরে তাদের সম্পর্কটা ভালো লাগায় গড়ায়। কিন্তু পরিচয় ও সম্পর্কের কথা এত দিন গোপন রেখেছিলেন। চেয়েছিলেন বিয়ে করেই সবাইকে জানাবেন।

তার মতে, ব্যক্তিগত বিষয়টি নিজেই আগে সামনে আনেননি। দুজন দুজনকে পছন্দ করতেন। পরে পারিবারিকভাবেই তাদের বিয়ের আয়োজন করা হয়। তিনি বলেন, ‘আজ দুই পরিবারের সদস্যদের নিয়ে আমাদের আক্‌দ হয়ে গেল। জুমার নামাজের পরেই মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদে আমাদের বিয়েটা হয়।’

দুই পরিবারের সদস্য, নিকট আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবেরা উপস্থিত ছিলেন বলে জানান তামিম। ব্যস্ততার মধ্যে এই অভিনেতা জানালেন, দুজনের মতের মিল রয়েছে। তাঁদের মধ্যে বোঝাপড়া ভালো। যে কারণে মনে হয়েছে একসঙ্গে পথচলা যায়। স্ত্রী কী করেন জানতে চাইলে তামিম বলেন, ‘রাইসা আইন বিষয়ে পড়াশোনা শেষ করেছে। তার মন যা চায়, সেটাই সে করবে। আমরা সব সময় একে অন্যের পাশে আছি। আজ নতুন জীবনে পা রাখলাম। আমাদের জন্য সবার কাছে দোয়া চাই।’

এর আগে ২০১৯ সালের ২৫ জুন দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেছিলেন তামিম। আটবছর প্রেমের পর বিয়ে করেছিলেন তারা। যদিও বিয়ের পাঁচ বছর যেতে না যেতেই সেই বিয়ের বিচ্ছেদ ঘটে।

উল্লেখ্য, তামিম মৃধা ক্যারিয়ারের শুরুর দিকে গান করতেন। এসএ টিভির ‘বাংলাদেশ আইডল’ প্রতিযোগিতায় তার অবস্থান ছিল ১৪ নম্বরে। গান করার পাশাপাশি বিভিন্ন সময় নানা মজার ছলে ভিডিও করতেন। নিজেই সেগুলোয় অংশ নিতেন। তবে এগুলোকে অভিনয় বলতে নারাজ এই অভিনেতা। তার মতে, শুধু মজা করার জন্য অভিনয় করা। সেই মজার ভিডিওগুলো দেয়া হতো ইউটিউবে। সেগুলো দেখে বিনোদন পেতেন অসংখ্য দর্শক। ভিডিওগুলো তাকে পরিচিতি এনে দিতে থাকে।

পরবর্তীতে একের পর এক ইউটিউবে ভিডিও প্রকাশ করতে থাকেন। এই ভিডিওগুলো তামিমের জন্য একটি নতুন দরজা খুলে দেয়। ২০১৫ সালে তিনি সুযোগ পেয়ে যান ভালোবাসা দিবসের নাটকে। এয়ারটেলের নতুন টেলিছবির নাম ছিল ‘মাংকি বিজনেস’। পরিচালক রাহাত রহমান। এভাবেই তার অভিনয়ের শুরু। পরে তিনি নিয়মিত নাটকে অভিনয় শুরু করেন।

উপরে