ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:২৯

অপু বিশ্বাসকে ‘বস্তা পচা মাল’ বললেন বুবলীর বড় বোন

বিনোদন ডেস্ক
অপু বিশ্বাসকে ‘বস্তা পচা মাল’ বললেন বুবলীর বড় বোন


ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বৈরথটা বেশ পুরোনো। চিত্রনায়ক শাকিব খানকে ঘিরে এই দুই তারকার সম্পর্ক গিয়ে ঠেকেছে আদায় কাঁচকলায়। সুযোগ পেলেই একে অন্যেকে আক্রমণ করে কথা বলেন। নিজেদেরকে হেয় করার চেষ্টা করেন। এবার সে তালিকাতেই যোগ দিলেন বুবলীর বড় বোন নাজনীন মিমি। যিনি চলচ্চিত্র অঙ্গনে গায়িকা হিসেবে পরিচিত।

সম্প্রতি অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন এই গায়িকা। যেখানে বুবলীর পক্ষ নিয়ে অপুর কঠোর সমালোচনা করেন তিনি। শুধু সমালোচনাই নয়, রীতিমতো অকথ্য ভাষারও ব্যবহার করেছেন বুবলীর বোন।

ভিডিওতে অপু বিশ্বাসকে ‘টোকাই’, ‘মহিলা’, ‘বস্তা পচা মাল’ আরও নানা নামে সম্বোধন করেন তিনি। এছাড়াও বুবলীর বোন দাবি করেন, অপু বিশ্বাস বুবলীর নাম নিয়েই ভাইরাল হচ্ছে। একইসঙ্গে তার বোন বিভিন্ন কাজে বর্তমানে ব্যস্ত থাকলেও অপু সিনেমায় কাজ না পেয়ে ফিতা কেটে বেড়ায় বলেও কটাক্ষ করেছেন।

বুবলী-অপুর দ্বন্দে নাজনীন মিমির জড়ানো ভালো চোখে দেখছেন না দুই তারকারই ভক্তরা। কেউ অপু বিশ্বাসের সমালোচনা করেছেন, আবার কেউ বুবলীর বোনের দিকে আঙুল তুলেছেন। এর কারণও অবশ্য রয়েছে। একসময় শাকিব-অপু বিশ্বাসের সিনেমায় প্লেব্যাক করেছেন মিমি। তার গলায় গান গেয়েছেন বুবলী নিজেও। অনেক বছর ধরেই চলচ্চিত্র অঙ্গনের সঙ্গে জড়িত ছিলেন এই গায়িকা। তবুও শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে সে সময় তিনি কেন নীরব ছিলেন, সেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

যদিও বর্তমানে গানের জগতে নিয়মিত নন মিমি। পরিবার নিয়ে কানাডাতে বাস করছেন এই গায়িকা। সেখান থেকেই হঠাৎ করে ভিডিও নিয়ে হাজির হয়ে অপু বিশ্বাসের সমালোচনা করলেন তিনি।

উপরে