ঢাকা, রবিবার, ১ অক্টোবর, ২০২৩
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:০৫

গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান

বিনোদন ডেস্ক
গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ভারতের আদালত। টাকা নিয়েও অনুষ্ঠানে না আসার অভিযোগের প্রেক্ষিতেই ২০১৮ সালে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। সেই মামলার জের ধরেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো তার বিরুদ্ধে। এত বছর পর হঠাৎ গ্রেপ্তারি পরোয়ানার জারি হওয়ায় কিছুই জানেন না জেরিন। পুরো ঘটনায় নাকি বিস্মিত জেরিন খান।

জেরিন খান বলেন, আমি নিশ্চিত, এর কোনো সত্যতা নেই। আমি তো অবাক। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবটা না জেনে এখন-ই কোনো মন্তব্য করা ঠিক হবে না।

কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজামণ্ডপ উদ্বোধনসহ ছয়টি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল জেরিন খানের। শহরের এক সংস্থার উপর দায়িত্ব ছিল অনুষ্ঠানের জন্য তাকে আনার। সব ঠিকঠাক, অগ্রিমও টাকা নেয়া হয়ে গিয়েছিল নায়িকার। শেষ মুহূর্তে কথা রাখতে পারেননি অভিনেত্রী।

ওই সংস্থার অভিযোগ, শহরে জেরিনকে আনার জন্য তাকে এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসেবে প্রায় ১২ লাখ রুপি দেয়া হয়। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। সূত্র: সংবাদ প্রতিদিন

উপরে