ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৩ মে, ২০২৩ ১৬:৫৭

জুনেই আনুষ্ঠানিক বিচ্ছেদ

বিনোদন ডেস্ক
জুনেই আনুষ্ঠানিক বিচ্ছেদ


বিচ্ছেদের পথে এগোচ্ছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। সংসারে তার ভাঙনের সুর। এই বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন তিনি। গত কদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। এবার সরাসরি কথা বললেন সংবাদ মাধ্যমের সঙ্গে। সানাই বলেন, আমার শাশুড়ির জন্যই আমাদের সংসারটা ভাঙনের পথে। এ নিয়ে স্বামীকে বললেও সে চুপ থাকে।

জুন মাসের মাসের ৭ তারিখ কোর্টের মাধ্যমে তাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়ে যাবে বলে জানান তিনি। সানাই বলেন, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা থাকা লাগে। কিন্তু ওর মাঝে সেটা দেখি না।’

সোমবার (২২ মে) ফেসবুকে একটি পোস্টেও একই ধরনের মন্তব্য করেছন এই মডেল। তিনি লেখেন, যে স্বামী বোঝেনি তার স্ত্রী তার কাছে কতো টুকু দামি...। ছেড়ে দেয়াই উত্তম সেই পুরুষের হাত যে বোঝেনি নারীর কদর। এর দুদিন আগে আরেক পোস্টে সানাই লেখেন, বিচ্ছেদ জীবনেরই অংশ।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু সানাই মাহবুবের। পরে কাজ করেন মিউজিক ভিডিওতে। এক পর্যায়ে ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে সিনেমা দুটি মুক্তি পায়নি। ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করে আলোচনায় আসা সানাই সবচেয়ে বেশি আলোচিত হন ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে তার স্তনের আকৃতি বড় করে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ও ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের পর ভক্তদের কাছে ক্ষমাও প্রার্থনা করেন তিনি। ২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে আবার আলোচনায় আসেন।

তবে শেষ পর্যন্ত গত বছর অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য এক সময় চর্চার কেন্দ্রে সানাইকে এখন তেমন একটা দেখা যায় না পর্দায়। ফেসবুক বা অন্য মাধ্যমেও আগের মতো আলোচিত কোনো কর্মকাণ্ড নেই তার। সানাই বেশ কিছুদিন আগে ঘোষণা দেন অনলাইনে শাড়ির ব্যবসার। স্বামী-সংসার, পারিবারিক ব্যবসা এসব নিয়েই সময় কাটছে তার। তবে এবার বোধহয় ভেঙেই যাচ্ছে তার সংসার।

উপরে