ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
আপডেট : ২৮ মার্চ, ২০২৩ ১৮:০৩

রমজান মাসে খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত

বিনোদন প্রতিবেদক
রমজান মাসে খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত


চলছে পবিত্র রমজান মাস। এ মাসে রোজা পালন করার পাশাপাশি মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভের জন্য বেশি বেশি ইবাদত করেন মুসলিমরা। এছাড়া এ মাস সবাই সংযতের সঙ্গে কাটিয়ে থাকেন। আগামী মাসে ইদে মুক্তি পাবে নুসরাত ফারিয়ার নতুন গানের মিউজিক ভিডিও। কিন্তু পবিত্র রমজান মাসে বোল্ড ছবি শেয়ার করে এবার তীব্র কটাক্ষের মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।
সোমবার সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রাম ভেরিফায়েড পেজে নিজের একটি বোল্ড ছবি পোস্ট করেন নুসরাত। ছবিতে তাকে সমুদ্র সৈকতে নীল সুইম স্যুটে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

অভিনেত্রীর কোঁচকানো পোশাকের আড়াল দিয়ে বক্ষ বিভাজিকা দেখা যাচ্ছে। কোমরে ফ্লোরাল র‌্যাপার। এরই ফাঁক দিয়ে বাইরে বেরিয়ে এসেছে বাম উরু। সেখান আবার নজরকাড়া ট্যাটুও দেখা যাচ্ছে।
নুসরাত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফুট ১ ইঞ্চি।’ সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ইমোটিকনও জুড়ে দিয়েছেন এ নায়িকা।

এদিকে ছবিটি পোস্ট করার পর নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় নানা সমালোচনা। একচুলও ছাড় দেয়া হচ্ছে না অভিনেত্রীকে। একজন প্রশ্ন রেখেছেন, রমজান মাসে এসব ছবি না দিলে কি হয় না? কেউ বলছেন, এই ছবি পোস্ট করে কীভাবে নিজের ব্যক্তিত্ব মাপবেন আপনি।
আবার কেউ বলছেন, একটু বেহায়া হলে পৃথিবীতে সেলিব্রেটি হওয়া যায়। আর সেটা থেকে বিরত থাকলে মৃত্যপরবর্তী জীবনে সেলিব্রেটি হওয়া যায়। এবার আপনি সিদ্ধান্ত নিন, কোন পথে এগোতে চান। তবে এসবের বাইরে কেউ কেউ আবার নুসরাতকে ঊর্বশী রাউতোলার সঙ্গেও তুলনা করেছেন।

জানা গেছে, আসছে ঈদেই মুক্তি পাবে এ অভিনেত্রীর নতুন মিউজিক ভিডিও। ‘বুঝি না তো তাই’ শিরোনামের এ গানে অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক-শ্রোতারা। ইতোমধ্যে গানের এক ঝলকও প্রকাশ করা হয়েছে। কিন্তু এবার সেই গানে থাকা নিজের একটি লুক পোস্ট করতেই কটাক্ষের মুখে নায়িকা।

উপরে