ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ৬ মার্চ, ২০২৩ ১৭:৫০

শ্যুটিংয়ে আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ

বিনোদন ডেস্ক
শ্যুটিংয়ে আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ


বিনোদন ডেস্ক
শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হলেন অমিতাভ বচ্চন। জানা গিয়েছে হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কের’ ছবির শ্যুটিং করছিলেন, সেই সময়ই বিপত্তি ঘটে। দুর্ঘটনার কারণে তার পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে।

জানা গিয়েছে, ৮০ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতার বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে আঘাতে। বর্তমানে অমিতাভ বাড়িতেই অবজারভেশনে আছেন। এখন বিশ্রাম নিচ্ছেন অভিনেতা। এর আগে, কুলি ছবির শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন ৮০ এর দশকে। সেই আঘাত এতটাই গুরুতর ছিল তখন অনেকেই ভেবেছিলেন যে বলিউডের শাহেনশাহের বুঝি সুস্থ হওয়া হল না। এমনকি, তাকে তো সেই সময় ক্লিনিক্যালি মৃত হিসেবে প্রায় ঘোষণা করে দেয়া হয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন সেবার। সুস্থ হয়ে ওঠেন। এখন আবার এই ৮০ বছরের অভিনেতা গুরুতর আঘাত পেলেন।

অমিতাভ বচ্চন এদিন নিজেই টুইট করে জানান, ‘হায়দ্রাবাদে প্রজেক্ট কের শ্যুটিং চলাকালীন আঘাত পেয়েছি। ডানদিকের বুকের পাঁজরের মাংস পেশি ছিঁড়ে গিয়েছে। পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। শ্যুটিং ক্যানসেল করা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছি। আপাতত বাড়ি ফিরে এসেছি।’ অভিনেতা তার পোস্টে আরও জানান, ‘আমি এখন বিশ্রামে আছি। শুয়ে শুয়েই থাকছি। জরুরি কাজকর্মের জন্য হাঁটাচলা করলেও মূলত শুয়ে আছি। ব্যথা আছে। হাঁটতে বা শ্বাস নিতে কষ্ট হচ্ছে। ডাক্তার কিছু ওষুধ দিয়েছে সেগুলো খাচ্ছি।’

প্রজেক্ট কে হচ্ছে একটি ফ্যান্টাসি ড্রামা ঘরানার ছবি। এখানে প্রভাসের সঙ্গে মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। আগামী বছর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা আছে এই ছবির।

সূত্র: হিন্দুস্তান টাইমস

উপরে