ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
আপডেট : ২১ জানুয়ারি, ২০২৩ ১৮:৩০

হাতে ফুল দিয়ে বললো ‘এইটা আপনার জন্য গিফট’

বিনোদন প্রতিবেদক
হাতে ফুল দিয়ে বললো ‘এইটা আপনার জন্য গিফট’


অভিনেত্রীর বাইরেও সাফা কবিরের আরেকটি পরিচয় হচ্ছে ‘সাদা মনের মানুষ’, যিনি কিনা ছোট ছোট শিশু দেখতে পেলেই বুকে জড়িয়ে নেন, নিজের কাজ রেখে তাদের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন।

শিশুদের অনেক পছন্দ করেন তিনি তাই যেখানেই তাদেরকে দেখতে পান কখনও বা গাড়ি থেকে হুট করে নেমে পড়েন কিংবা কখনও রেস্টুরেন্টে বসে তাদের নিয়ে খাওয়া-দাওয়া করেন!

শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুকে দুজন পথশিশুর সঙ্গে ছবি পোস্ট করেন সাফা কবির। সেখানে তিনি লিখেন, 'সুন্দর একটা দিন। আমি একটা ক্যাফেতে বসে কফি খাচ্ছিলাম, হঠাৎ দেখলাম দুটো পিচ্চি উঁকিঝুকি দিচ্ছে। আমাকে দেখে দূর থেকে বলছে আমি যেনো তাদের থেকে ফুলগুলো নেই। আমি ফুলগুলো না নিয়ে তাদেরকে নাশতা খাওয়া জন্য কিছু টাকা দেই আর বলি, একটু হাসি দাও তোমাদের ছবি তুলি। কি সুন্দর করে তারা মুখে হাত দিয়ে হাসি দিলো। তারপর দেখলাম তারা চলে গেলো। আমি যখন ক্যাফে থেকে বের হয়ে যাচ্ছিলাম, দেখলাম দুইজন কোথা থেকে যেন দৌড়ে আসলো এবং আমার হাতে ফুল দিয়ে বললো “এইটা আপনার জন্য গিফট” আমার মনটা খুশিতে ভরে গেলো। তাদের দুইজনের নাম- হালিমা এবং ফারহান। হালিমা এবং ফারহানের এই মিষ্টি হাসি আমার সারাজীবন মনে থাকবে।'

এর আগেও এরকম অনেকের সঙ্গেই সাফার নানা আনন্দঘন মুহূর্তের স্মৃতি রয়েছে। গেল বছরে নিজের জমানো সব খেলনা সামগ্রী পথশিশুদের মাঝে বিলিয়ে দিয়েছিলেন এ অভিনেত্রী।

উপরে