ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
আপডেট : ১৯ জানুয়ারি, ২০২৩ ১৭:১৫

১০ বছর পর একসঙ্গে নাঈম-মিম

নিজস্ব প্রতিবেদক
১০ বছর পর একসঙ্গে নাঈম-মিম


ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই বাংলাদেশ থেকে চলতি বছরে আটটি নতুন ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছে। যেখানে এই প্ল্যাটফর্মে প্রথমবার কাজ করছেন বিদ্যা সিনহা সাহা মিম ও জিয়াউল ফারুক অপূর্ব। এছাড়াও থাকছে নানা চমক।

গেল বছরে মুক্তি পাওয়া ‘কারাগার’ সিরিজ দিয়ে তুমুল আলোচনায় এসেছেন অভিনেতা এফ এস নাঈম। ছোট পর্দার এই অভিনেতার দাপুটে অভিনয় লুফে নিয়েছে দর্শক। সেই ধারাবাহিকতায় আবারও হইচইয়ের সঙ্গে আসছেন তিনি। অভিনয় করবেন থ্রিলার সিরিজ ‘মিশন হান্টডাউন’-এ। ‘মিশন এক্সট্রিম’ খ্যাত পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় এখানে নাঈমের বিপরীতে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। এ কাজের মধ্য দিয়ে প্রায় ১০ বছর পর একসাথে কাজ করবেন তারা।
এফ এস নাঈম বলেন, এ কাজটির মধ্য দিয়ে অনেক বছর, প্রায় ১০ বছর পর তো হবেই মিমের সঙ্গে কাজ হতে যাচ্ছে। কাজটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড। আরও আনন্দের বিষয় হলো সানী সানোয়ার ভাইয়ের সঙ্গে কাজ করতে পারা। একজন পুলিশের লোক হয়েও সংস্কৃতি অঙ্গনের প্রতি তার যে ভালো লাগা সেটা সত্যি অনুপ্রেরণার। তিনি এত সুন্দর করে আর্টিস্টদের ব্রিফ করেন যা সত্যি চমৎকার। মুখিয়ে আছি কাজটি শুরু করার জন্য।

‘কারাগার’ খ্যাত এই অভিনেতা আরও বলেন, আমরা বেশ কিছুদিন ধরেই কাজটির জন্য রিহার্সেল করছি। চেষ্টা করছি ভালো কিছু করার। জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে সিরিজটির শুটিং শুরু হবে।

হইচই বাংলাদেশ জানিয়েছে, ২০২৩ সালে হইচইয়ের জন্য আশফাক নিপুণ নির্মাণ করছেন ‘এ কমন ম্যান’ ও ‘মহানগর ২’ ওয়েব সিরিজ। অনম বিশ্বাস নির্মাণ করেছেন ‘রঙ্গিলা কিতাব’, তানিম নূর নির্মাণ করছেন ‘কাইজার লেভেল টু’, সাফায়েত মনসুর রানা নির্মাণ করছেন ‘অদৃশ্য’, তানিম রহমান অংশু নির্মাণ করছেন ‘বুকের মধ্যে আগুন’ আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় নির্মাণ করছেন ‘ডেল্টা ২০৫১’।

উপরে