ঢাকা, শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
আপডেট : ১৩ নভেম্বর, ২০২২ ১৬:৩৮

আমার পুরো ক্যারিয়ারে অপূর্ব ভাইয়ের অবদান সবচেয়ে বেশি: নাহিদ

বিনোদন প্রতিবেদক
আমার পুরো ক্যারিয়ারে অপূর্ব ভাইয়ের অবদান সবচেয়ে বেশি: নাহিদ

 

ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব গেল কয়েকবছর ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রাজ করছেন। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ‘রোমান্স কিং’ হিসেবে। তার সঙ্গে কাজ করতে সকল পরিচালকই মুখিয়ে থাকেন। হালের জনপ্রিয় এ তারকাকে নিয়ে চারটি নতুন নাটকের শুটিং শেষ করেছেন তরুণ নির্মাতা এস আর মজুমদার (নাহিদ)।

নাটকগুলোর নাম কাগজের বিয়ে, কুড়িয়ে পাওয়া পদ্ম, ফুল ফুটানোর দিন ও ভালোবাসার কয়েকটা দিন। কাগজের ফুল নাটকটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন এক সময়ের নন্দিত চিত্রনাট্যকার ও পরিচালক ফেরদৌস হাসান রানা, ভালোবাসার কয়েকটা দিনের গল্প লিখেছেন সোহাইল রহমান এবং ফুল ফুটানোর দিন নাটকের গল্প লিখেছেন মহিউদ্দিন খালেদ। বাকি নাটকের গল্প ও চিত্রনাট্য পরিচালকের নিজের। নাটকগুলোতে অপূর্বর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সাবিলা নূর, কেয়া পায়েল, জাকিয়া বারি মম ও সাফা কবিরকে।
নির্মাতা এস আর মজুমদার বলেন, এখানে চারটা নাটকই ভিন্বরকম ফ্লেভারের। কোনটা রোমান্টিক, কোনটা কমেডি আবার কোনটা রোমান্টিক কমেডি। প্রত্যেকটা গল্পেই দর্শক নতুনত্ব পাবেন।

তিনি আরও বলেন, আমার ক্যারিয়ারে অপূর্ব ভাইয়ার মত নামী, গুণী শিল্পীকে পাওয়া রীতিমতো আনন্দের, সৌভাগ্যের। উনাকে নিয়ে এখন পর্যন্ত প্রায় ২০ টির মত কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। উনার মত এত বিনয়ী, নম্র শিল্পী আমি খুব কমই পেয়েছি। সত্যি বলতে উনার মত শিল্পীর সঙ্গে কাজ করতে পারায় আমার ক্যারিয়ার অনেকেটাই ঋদ্ধ হয়েছে বলবো। যে যেভাবেই নিক না কেন, আমার পুরো ক্যারিয়ারে উনার অবদান সবচেয়ে বেশি। সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখার সুযোগ পাওয়া যায়, যেটা আমি পেয়েছি। তার মত বড় শিল্পীর সঙ্গে কাজ করতে পারা, সাপোর্ট পাওয়া আমার জন্য অনেক বড় ব্যাপার। আমি সবসময় তার মঙ্গল কামনা করি।

জানা গেছে, ‘কাগজের বিয়ে’ নাটকটি আগামী ১৪ নভেম্বর এলবিসি এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে এবং ‘কুড়িয়ে পাওয়া পদ্ম’ নাটকটি ১৭ নভেম্বর সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। বাকি দুটি নাটক আসছে ভালোবাসা দিবসে প্রচারিত হবে।

উপরে