ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
আপডেট : ২২ অক্টোবর, ২০২২ ১৭:৩০

হরর থ্রিলার গল্পে অন্য এক মোশাররফ করিম, নির্মাণে রনি

বিনোদন প্রতিবেদক
হরর থ্রিলার গল্পে অন্য এক মোশাররফ করিম, নির্মাণে রনি


সত্য ঘটনা অবলম্বনে ও ভৌতিক গল্পে সদ্য নির্মিত হয়েছে বিঞ্জ অরিজিনাল ‘কফিন’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা মোশাররফ করিম। অরিজিনালটি পরিচালনা করেছেন ‘মৃধা বনাম মৃধা’ খ্যাত চলচ্চিত্র পরিচালক রনি ভৌমিক।
গেল সপ্তাহে রাজধানী ঢাকা, টাঙাইল, ধামরাই ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন শেষ হয়েছে। এ অরিজিনালের মধ্য দিয়ে রনির সঙ্গে প্রথমবার কাজ করলেন মোশাররফ করিম।

নির্মাতা রনি ভৌমিক জানান, গল্পটা একটা সত্য ঘটনা অবলম্বনে, ভৌতিক এবং থ্রিলার। একটা লাশ নিয়ে পুরো কাহিনী যেখানে পরতে পরতে নানা অদ্ভুত ঘটনা ঘটে। মোশাররফ করিমকে এখানে দেখা যাবে অ্যাম্বুলেন্স ড্রাইভারের চরিত্রে।

তিনি বলেন, মোশাররফ ভাইয়ের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। শুরু থেকে শেষ পর্যন্ত উনার অনেক সাপোর্ট পেয়েছি কাজটি করতে গিয়ে। কাজটির শুটিং হয়েছে রাতব্যাপী, তারপরও উনার কোন অভিযোগ পাইনি। উনি বেশ সুন্দরভাবে কাজটি শেষ করে দিয়েছেন।

শুধু তাই নয়, যখন এটার ডাবিং প্রয়োজন তখন তিনি ছিলেন দেশের বাইরে অর্থাৎ কলকাতায়। তিনি সেখান থেকেই আমাকে ডাবিং করে দিয়েছেন যেন কাজটা আটকে না থাকে।

টোস্টার প্রোডাকশন নিবেদিত ও আহমদ আরমান সিদ্দিকীর প্রযোজনা, নোভা ফিরোজের নির্বাহী প্রযোজনায় এ অরিজিনালটি শিগগিরই ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। এতে মোশাররফ করিম ছাড়া আরও অভিনয় করেছেন অশোক বেপারি, শুভ প্রমুখ। একটি বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে রোবেনা রেজা জুইকে।

উপরে