ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২২ ১৭:১১

‘আশিকি ৩’-তে আরিয়ানের নায়িকা রাশ্মিকা!

বিনোদন ডেস্ক
‘আশিকি ৩’-তে আরিয়ানের নায়িকা রাশ্মিকা!


‘আশিকি’ সিনেমার দুই কিস্তির সাফল্যের পর এবার নির্মিত হতে যাচ্ছে তৃতীয় কিস্তি ‘আশিকি ৩’। তবে নির্মাতা অনুরাগ বসুর পক্ষ থেকে এখনও কোন কিছুই জানানো হয়নি। জানা গেছে, ছবিতে অভিনয় করবেন কার্তিক আরিয়ান।
একটি বিশ্বাসযোগ্য সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কার্তিক আরিয়ানের বিপরীতে শীর্ষ পছন্দের তালিকায় রয়েছেন শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন এবং রাশ্মিকা মান্দানা। এই বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, অন্যান্য প্রতিবেদনে কৃতি শ্যাননের নামও শোনা যাচ্ছে। যদিও টাইমস অব ইন্ডিয়ার সূত্র বিষয়টি নিশ্চিত করতে পারেনি।

সম্প্রতি একটি চকলেট ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন রাশ্মিকা ও কার্তিক। তাদের জুটিকে দারুণ মানিয়েছে বলে মন্তব্য করছেন দর্শকরা। তাদের জুটি আশিকি থ্রি-এর চূড়ান্ত কাস্টিংয়ে নির্বাচিত হয় কি-না তা তার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।
এর আগে ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কার্তিক আরিয়ান বলেছিলেন, “আমি ছোটবেলা থেকে আশিকি দেখে বড় হয়েছি। আশিকি থ্রি-এ কাজ করাটা আমার কাছে স্বপ্নের মতো। আমি অনুরাগ বসুর কাজের বড় ভক্ত। তার সঙ্গে কাজ করাটা আমার জন্য গর্বের।”

 

 

উপরে