ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
আপডেট : ৭ এপ্রিল, ২০১৮ ১১:০২

কারাগারে কিছুই খেলেন না সালমান

নিজস্ব প্রতিবেদক
কারাগারে কিছুই খেলেন না সালমান
 

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার ৫ বছরের কারাদণ্ড হয় বলিউড সুপারস্টার সালমান খানের। বর্তমানে তার পরিচয়- যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর ব্যারাকের ১০৬ নম্বর কয়েদি। সাজা ঘোষণা হওয়ার পর যোধপুর সেন্ট্রাল জেলে ঢুকতে হয় সালমানকে। কিন্তু, জেলের প্রথম রাতে কিছু খাননি তিনি।

জানা গেছে, বৃহস্পতিবার জেলে রাত কাটানোর জন্য সালমানের ম্যানেজার তাকে বেশ কিছু পোশাক এবং স্ন্যাকস দিতে যান। কিন্তু, সালমানের কাছে পোশাক পৌঁছে দিলেও, স্ন্যাকস দেওয়া হয়নি। এরপর রাতের খাবার হিসেবে সালমানকে রুটি ছোলার ডাল এবং বাধাকপির তরকারি দেওয়া হয়। কিন্তু, জেলের খাবার মুখে তোলেননি তিনি।

এদিকে, অন্য কয়েদিদের মতো সালমানকেও জেলের পানিই দেওয়া হয়। তবে তাতে কোনো আপত্তি জানানি তিনি। পাশাপাশি সালমানের মতো ভিআইপি কয়েদিদের জন্য পৃথক শৌচাগারের ব্যবস্থা থাকলেও, সালমান তা ব্যবহার করেননি। অন্যদের মই তিনিও জেলের শৌচাগার ব্যবহার করেছেন। এছাড়া, শুক্রবার সকালে যোধপুর জেলে রয়েছে চা, ডালিয়া এবং খিচুড়ি। কিন্তু, সালমান নাকি তাও খাননি।

অন্যদিকে, সালমানের জন্য জেল চত্ত্বরে কড়া নিরাপত্তার ঘেরাটোপ রয়েছে। পাশাপাশি তার নিরাপত্তার জন্য জেলের মধ্যেই ৩-৪ জনকে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। জেলে থাকাকালীন যাতে কোনোভাবেই সালমানের নিরাপত্তা বিঘ্নিত না হয়, সেদিকে কড়া নজর রয়েছে জেল কর্তৃপক্ষের। 

উপরে