ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:১৭

মধুমতি নদীতে গোসলে নেমে প্রাণ গেল যুবকের

ফরিদপুর প্রতিনিধি
মধুমতি নদীতে গোসলে নেমে প্রাণ গেল যুবকের


ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের লঙ্কারচর গ্রামে মধুমতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আব্দুল্লাহ শেখ (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কয়েক ঘণ্টার চেষ্টার পরে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ শেখ ওই গ্রামের মো. মোমিন শেখের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, আব্দুল্লাহ শেখ মৃগী রোগে আক্রান্ত ছিল। সোমবার দুপুরে স্থানীয় কয়েকজনের সাথে মধুমতি নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায় সে। স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যার দিকে মরদেহ উদ্ধার করে। এ ব্যপারে বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস ষ্টেশনের টিম লিডার মো. মিজানুর রহমান বলেন, দুপুরের দিকে এ ঘটনা ঘটলে স্থানীয়রা চেষ্টা করে না পেয়ে আমাদের খবর দেয়। থানা ষ্টেশনে কোনো ডুবুরি না থাকায় তাৎক্ষণিক ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস ষ্টেশন থেকে ডুবুরি দল এনে স্থানীয়দের সহযোগিতায় কয়েক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যার দিকে ও যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

উপরে