ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০০

পরকীয়ার জেরে স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
পরকীয়ার জেরে স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূঁইয়া নামে এক দলিল লেখককে বালতির পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে।  
শনিবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নে খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে। রোববার দুপুরে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

জানা যায়, মোশারফকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর দাবি করেন। এ সময় তিনি জানান, তিন-চারজনের একটি ডাকাত দল রাত ২টার দিকে বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতির কোনো আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয় পুলিশের।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শনিবার রাতে এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাড়িতে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

উপরে