ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৩

নাগরিক সেবা মানুষের হাতের নাগালে পৌঁছে দিয়েছে সরকার

নিজস্ব প্রতিবেদক
নাগরিক সেবা মানুষের হাতের নাগালে পৌঁছে দিয়েছে সরকার

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, নাগরিক সেবা মানুষের হাতের নাগালে পৌঁছে দিয়েছে বর্তমান সরকার । ডিজিটালইজড করার জন্য প্রতিটি ইউনিয়নে একটি করে তথ্য সেবা কেন্দ্র চালু করা হয়েছে। যে কারণে মানুষ সব ধরনের নাগরিকসেবা পাচ্ছেন অনায়াসে। শনিবার দুপুরে মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা বহির্বিশ্বে ব্যাপক প্রশংসিত হয়েছে। অনেক দেশ আমাদের প্রধানমন্ত্রীকে অনুসরণ করে তারাও এগিয়ে যাচ্ছেন। এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে দিনরাত নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী। 
নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাসেম, উপজেলা প্রকৌশলী আব্দুস সাকের, কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক আকন্দ, অ্যাডভোকেট হারুন-অর-রশিদ প্রমুখ।
এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোহরদী উপজেলায় ২৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসন এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাসেম। এসময় উপস্থিত ছিলেন শিবপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মেজবাহ উদ্দিন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, আফরোজা সুলতানা রুবী প্রমুখ। 

উপরে