ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৭

'আজকে যারা শিক্ষার্থী তারাই আগামীদিনের সম্পদ' ....মোহাম্মদ এবাদুল করিম এমপি

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
'আজকে যারা শিক্ষার্থী তারাই আগামীদিনের সম্পদ'
....মোহাম্মদ এবাদুল করিম এমপি

শিক্ষার মানোন্নয়নে সব কিছুই করা হবে। একটি সুশিক্ষিত জাতি গঠনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। একটি আদর্শবান সমাজ গঠন করতে হলে আগে প্রয়োজন একটি শিক্ষিত সমাজ। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের সম্পদ। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে ইব্রাহিমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরস্থাপন করতে গিয়ে এক আলোচনাসভায় এ কথা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের (নবীনগর নির্বাচনী এলাকা) জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। 

এ উপলক্ষে ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তফাজ্জল হোসেন টেনুর সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে এবাদুল করিম বুলবুল এমপি আরো বলেন, এই বিদ্যালয় থেকে আপনারা আমাকে ভালো রেজাল্ট দিতে হবে। আপনারা ভালো রেজাল্ট দিতে পারলে, ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড কলেজে রূপান্তরিত করার জন্য সব কিছু করা হবে। 
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোছা, সাবেক চেয়ারম্যান আবু নোমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন প্রমুখ। এর আগে এবাদুল করিম বুলবুল নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নির্মাণাধীন ৫০ শয্যা বিশিষ্ট ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

উপরে