ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
আপডেট : ৫ ডিসেম্বর, ২০২৩ ১৬:৩৪

সহিংসতা-নাশকতার ঘটনায় গ্রেপ্তার আরও ৬

নিজস্ব প্রতিবেদক
সহিংসতা-নাশকতার ঘটনায় গ্রেপ্তার আরও ৬


গত ২৮ অক্টোবরের সহিংসতা ও পরবর্তী সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ও নাশকতার অভিযোগে রাজধানীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার দিনভর পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ২৮ অক্টোবর থেকে এ পর্যন্ত মোট ৮২৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পচিালক কমান্ডার খন্দকার আল মঈন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত ২৮ অক্টোবর ও পরবর্তী সময়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে গণপরিবহন ও ব্যক্তিগত পরিবহন ভাঙচুর এবং অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতা ঘটানো হয়।
সিসিটিভি ফুটেজ, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমের ভিডিও ফুটেজ এবং সংশ্লিষ্ট তথ্য বিশ্লেষণ করে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব।

এরই ধারাবাহিকতায় সোমবার রাজধানীর জুরাইন এলাকায় অভিযান পরিচালনা করে যানবাহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতার মামলায় যাত্রাবাড়ী থানার ৫০নং ওয়ার্ড যুবদলের সভাপতি জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনার সঙ্গে জড়িত সর্বমোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়।
২৮ অক্টোবর হামলা ও নাশকতাসহ পরবর্তীতে দেশের বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতার সঙ্গে জড়িত সর্বমোট ৮২৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

উপরে