ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
আপডেট : ১৫ আগস্ট, ২০২২ ১৮:১৭

উত্তরায় গার্ডার পড়ে শিশুসহ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক
উত্তরায় গার্ডার পড়ে শিশুসহ নিহত ৪


রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেল ৪টা ২০মিনিটে উত্তরা উত্তরা পশ্চিমের সেক্টর-৩ নম্বরের ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্যারাডাইস টাওয়ারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
বাস রেপিড ট্রানজিট (বিআরটি) প্রজেক্টের একটি ক্রেন বক্সগার্ডার উঠানোর সময় প্রাইভেটকারে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহত হয়েছেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের নাম- রুবেল (৫০), ঝর্না (২৮), দুই শিশু জান্নাত (৬) ও জাকারিয়া (২)।
দুর্ঘটনার পর ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে সৃষ্টি হয় তীব্র যানজটের। যানজট নিরসন ও দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি সরিয়ে নিতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।
উত্তরাপশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, বিআরটি প্রজেক্টের একটি ক্রেন বক্সগার্ডার ওঠানোর সময় ঢাকা গাজীপুর মহাসড়কে ৩নং সেক্টর প্যারাডাইস টাওয়ারের সামনে উল্টে গিয়ে গাজীপুরগামী একটি রেডওয়াইন কালারের প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-২২-৬০০৮) উপর পড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা দুই শিশুসহ চারজন নিহত ও দুইজন আহত হয়। ফায়ার সার্ভিসের মাধ্যমে গাড়ির ভিতরে চাপা পড়াদের উদ্ধার কাজ করছে।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার দেয়ান আজাদ হোসেন জানান, ক্রেন দিয়ে উঠানোর কাজ চলছিলো। প্রাইভেটকার নিচ দিয়ে যাওয়ার সময় গার্ডারটি ছিটকে গাড়ির ওপরে পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

উপরে