ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ৬ মে, ২০২০ ১৭:২৭

দারাজে শুরু হল রমজান শপিং ফেস্ট-২০২০

প্রযুক্তি ডেস্ক
দারাজে শুরু হল রমজান শপিং ফেস্ট-২০২০

 

করোনা সঙ্কটকালীন সময়ে ভোক্তাদের রমজান মাসের কেনাকাটার সুবিধার্থে আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ আয়োজন করল রমজান শপিং ফেস্ট-২০২০। ৩ মে থেকে শুরু হওয়া এই আয়োজন চলবে ১০ মে পর্যন্ত। রমজান শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- বিশাল মূল্যছাড়সহ আই লাভ ভাউচার, মেগা ডিলস ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার এবং পেমেন্ট ডিস্কাউন্টসহ অনেক অফার। 

ক্যাম্পেইনে নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যে, যার মধ্যে রয়েছে- এসি, ফ্রিজ, এয়ারকুলার ও মাইক্রোওয়েভ। আর ইলেক্ট্রনিক্স সামগ্রীর মধ্যে রয়েছে- মোবাইল, টিভি, ক্যামেরা ইত্যাদি। এছাড়াও ডিমার্টে পাওয়া যাবে নিত্য প্রয়োজনীয় গ্রোসারি পণ্য যেখানে অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ডিমার্ট মেলা ভাউচার। ‘DMARTMELA’ ভাউচার কোডটি ব্যবহারে মাত্র ২৫০০ টাকার কেনাকাটা করলেই গ্রাহকরা পাবে ২০০ টাকা ডিস্কাউন্ট।
রমজান শপিং ফেস্টের সেরা ৫টি ডিলের মধ্যে রয়েছে- মাত্র ৫০,৯৯৯ টাকায় গ্রি ১.৫ টন স্প্লিট এসি, ৩৪,৮৩৪ টাকায় আতাসি রেফ্রিজারেটর, ২৩,৯৫০ টাকায় ওয়াল্টন প্রেলিউড ল্যাপটপ, ৯,৬৫০ টাকায় ভাইক্যান ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং ১,৩৫৫ টাকায় কেমেই রিচার্জেবল ট্রিমার।
এছাড়া, দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক যার মাধ্যমে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, লঙ্কা-বাংলা ফাইন্যান্স লিমিটেড, মারকেন্টাইল ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইউসিবি।

উপরে