ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
আপডেট : ১৪ মার্চ, ২০২০ ১২:৩৪

হার্টসবুকে নিজের গানের ভিডিও দিয়ে জিতে নিন লাখো টাকা

তথ্য প্রযুক্তি ডেস্ক
হার্টসবুকে নিজের গানের ভিডিও দিয়ে জিতে নিন লাখো টাকা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম হার্টসবুক (এইচবি) প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’আয়োজন করতে যাচ্ছে।

এ উপলক্ষে শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘হার্টসবুক সুপারস্টার’র শুভ মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হার্টসবুকের চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল। কেক কেটে শুভ মহরত উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এশিয়ান টেক্সটাইল ও এশিয়ান টিভির মালিক হারুন-অর-রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হার্টসবুকের ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর মাহাবুবা মোহাম্মদ বাবন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর শামিমা সরকার, মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার প্রমুখ।

হার্টসবুকের চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল বলেন, বাংলাদেশে গানের সঙ্গে সম্পৃক্ত ও গানকে যারা ভালোবাসেন তারা এই ‘হার্টসবুক সুপারস্টার’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

heartsbook-2

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম সম্পর্কে তিনি বলেন, প্রথমে গুগোল প্লেস্টোর থেকে heartsbook.com লিখে অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর সাইন করে নিবন্ধন করতে হবে। সেখানে প্রতিযোগীদের নিজ নামে একটি করে পেজ ওপেন করতে হবে। এরপর সেখানে নিজের গানের ভিডিও শেয়ার করতে হবে।

তিনি বলেন, প্রতিযোগীদের পেজে গানের ভিডিওতে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করা হবে। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পাঁচ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার দুই লাখ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে এক লাখ টাকার চেক।

অনুষ্ঠানে জানানো হয়, এ বিষয়ে বিস্তারিত জানা যাবে হার্টসবুকে।

উপরে