ঢাকা, বুধবার, ২১ অক্টোবর, ২০২০
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৬

তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেয়া হলো, তা প্রাপ্য ছিল না!

নিজস্ব প্রতিবেদক

তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেয়া হলো, তা প্রাপ্য ছিল না!


লিওনেল মেসি আবারও বার্সেলোনার ওপর হতাশা প্রকাশ করেছেন। জানা গেছে, সতীর্থ লুইস সুয়ারেসের ক্যাম্প ন্যু থেকে নিরুত্তাপ বিদায় এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে আহত করেছে। হাতশ মেসি তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সরাসরি প্রতিক্রিয়া দেখিয়েছেন। 
তিনি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে সুয়ারেসের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে তিনি লেখেন, তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেওয়া হলো, তা তোমার প্রাপ্য ছিল না। তুমি ক্লাবের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন। দলের অংশ হয়ে এবং ব্যক্তিগতভাবে অনেককিছু জিতেছো।
মেসি হতাশা প্রকাশ করে আরও লেখেন, তারা তোমাকে বের করে দেওয়ার জন্য যা করেছে তার জন্য নয়, তবে সত্য হলো এর কোনোকিছুই আমাকে আশ্চর্য করেনি। উল্লেখ্য, বার্সার ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় তৃতীয় স্থানে আছেন উরুগুইয়ান তারকা সুয়ারেস। 
সুয়ারেস ক্যাম্প ন্যুয়ে ছিলেন ৬ বছর। এই দীর্ঘদিনে মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠেছিল তার। কিন্তু বার্সা যেভাবে সুয়ারেসকে ‘ছুঁড়ে ফেলেছে’ তাতে খুশি হতে পারেননি এলএমটেন। 
সুয়ারেস বার্সা এবং এর কোচ রোনাল্ড কোম্যানের কারো পরিকল্পনাতেই নেই। যার জন্য ফ্রি’তে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। তবে পরে সেই চুক্তির অঙ্ক বাড়তে পারে ৬ মিলিয়ন ইউরোতে।

উপরে