ঢাকা, শনিবার, ১১ জুলাই, ২০২০
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:১৩

সিলেট সিক্সার্সে ইমরান তাহির

প্রতিদিন ডেস্ক
সিলেট সিক্সার্সে ইমরান তাহির

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দক্ষিণ আফ্রিকান লেগস্পিনার ইমরান তাহিরকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স। তাহির ছাড়াও সিলেট দলে নিয়েছে পাকিস্তানের উঠতি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে। সিলেট সিক্সার্স নিজেদের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে তাহির ও নওয়াজকে ভেড়ানোর করার বিষয়টি নিশ্চিত করেছে।
বাংলাদেশের ঘরোয়া এই টুর্নামেন্টে এখনো পর্যন্ত খুব একটা ভালো করতে পারেনি সিলেট সিক্সার্স। ২০১৭ সালে শেষ আসরে পাঁচে থেকে টুনামেন্ট থেকে বিদায় নেয় তারা। তবে এবারের আসরে ভালো করার জন্য আটঘাট বেধেঁ নেমেছে ফ্র্যাঞ্চাইজিটি। এবারের আসরে তাদের মূল আকর্ষণ হলো অস্ট্রেলিয়ান সাবেক সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নার। এবার সেই তালিকায় যুক্ত হলো নতুন নাম ইমরান তাহির। আর সেই সঙ্গে আছেন দুই বাংলাদেশি তারকা সাব্বির রহমান ও নাসির হোসেন। আছেন নিকোলাস পুরান ও আন্দ্রে ফ্লেচার, সোহেল তানভীর ও মোহাম্মদ ইরফানদের মতো তারকারা।
নতুন যোগ হওয়া ইমরান তাহিরের সামর্থ্যর কথা সবার জানা। এখন পর্যন্ত ২৩১ টি-টোয়েন্টি খেলে ২৭৬ উইকেট নিয়েছেন তিনি। যার মাঝে দুইবার নিয়েছেন পাঁচ উইকেট। উঠতি তারকা নওয়াজও পিছিয়ে নেই। টি-টোয়েন্টিতে ৯০টি ম্যাচে ৭৭২ রান করার পাশাপাশি বল হাতে নিয়েছেন ৬৮টি উইকেট।
আসছে বছর ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। আসরের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।
 

উপরে