ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২১ ১৬:৪০

করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় হয়েছে: ফখরুল

অনলাইন ডেস্ক
করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় হয়েছে: ফখরুল

রংপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় হয়েছে। করোনা মোকাবিলায় এখনো কোনো সুনির্দিষ্ট রোড ম্যাপ তৈরি করতে পারেনি সরকার।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রস্তুতিমূলক এক মতবিনিময় সভায় বিএনপি মহাসচিব এসব কথা বলেন। গতকাল সোমবার বিকালে রংপুরে বিনোদন কেন্দ্র ভিন্ন জগতের ড্রিমপ্যালেস হলরুমে সাংবাদিকদের সঙ্গে তিনি আলাপ করেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। প্রশাসনের ওপর ভর করেই বর্তমান সরকার টিকে আছে। বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগের সবচেয়ে বড় পরাজয়, তারা গণতন্ত্র হত্যা করেছে। চট্টগ্রাম সিটি নির্বাচনসহ সব নির্বাচন নিয়ে মানুষের আস্থার সংকট আছে। নির্বাচন কমিশনের পদত্যাগও দাবি করেন তিনি। এসময় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুসহ বিভাগের আট জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে: জিয়াউর রহমানের জীবন ও মুক্তিযুদ্ধের ওপর রচনা প্রতিযোগিতা, জেড ফোর্সের মুক্তিযুদ্ধকালীন মুক্ত অঞ্চল কুড়িগ্রাম জেলার রৌমারীতে ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভাগের প্রতি জেলা ও উপজেলায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান, অসচ্ছল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে আর্থিক সহায়তা প্রদান এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে প্রবন্ধ রচনা।

উপরে