ঢাকা, রবিবার, ১২ জুলাই, ২০২০
আপডেট : ৪ জুন, ২০২০ ১৮:২১

শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে ঐক্যফ্রন্টের শোক

নিজস্ব প্রতিবেদক
শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে ঐক্যফ্রন্টের শোক


নিজস্ব প্রতিবেদক
দেশের বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ঐক্যফ্রন্টের নেতারা এই শোক জানান।
গত রোববার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন দেশের বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শোক বার্তায় ঐক্যফ্রন্টের নেতারা বলেন, বাংলাদেশের উন্নয়ন খাতে আব্দুল মোনেমের বিশাল ভূমিকা রয়েছে। দেশের বিশিষ্ট শিল্পপতি ও সফল উদ্যোক্তা আব্দুল মোনেম তার নিজ এলাকার সর্ব সাধারণের নিকট ছিলেন অত্যন্ত আপনজন। একজন কৃতি ব্যবসায়ী হিসেবে মানুষের কল্যাণের জন্য তিনি সমাজসেবামূলক নানামুখী কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক ও জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন বলেই দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
দানশীলতা ও মহানুভবতা ছিল আব্দুল মোনেম অন্যতম চারিত্রিক গুণ। তিনি ছিলেন অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের একজন মানুষ। তার যে দানশীলতা ছিল আশাকরি তার পরিবারের সদস্যরা তা ধরে রাখবে। বিশেষ করে স্বাস্থ্য ও শিক্ষা খাতে তার পরিবারের সদস্যরা মোনেম খানের মতোই অবদান রাখবে। দেশের এই বিশিষ্ট ব্যবসায়ী ও গুণী মানুষটির ইহলোক ত্যাগে আমরা গভীরভাবে শোকাভিভূত। আমরা মরহুম আব্দুল মোনেম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।
শোক বার্তারা হলেন- জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আসম আবদুর রব, ড. মঈন খান, মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরী, ড. রেজা কিবরিয়া এবং অধ্যাপক ড. নূরুল আমিন বেপারী।

উপরে