ঢাকা, রবিবার, ১২ জুলাই, ২০২০
আপডেট : ৩০ জুন, ২০২০ ১৬:৩৫

কিস্তি দিতে না পারায় যুবকেকে মারধর

নিজস্ব প্রতিবেদক
কিস্তি দিতে না পারায় যুবকেকে মারধর


পিরোজপুরের নাজিরপুরে এনজিও'র কিস্তি দিতে না পারায় গৌতম চন্দ্র বেপারী (৩৫) নামের এক যুবককে মারধর করা হয়েছে। গুরুতর আহত ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী কাঠের পুল নামক স্থানে ঘটনাটি ঘটে। আহত গৌতম উপজেলার শ্রীরাাকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের নিত্যানন্দ বেপারীর ছেলে।
আহত যুবক জানান, তিনি স্থানীয় শ্রীরামকাঠী বন্দরের ‘স্বর্নালী এনজিও’ নামের একটি এনজিও থেকে ৪০ হাজার টাকা লোন নেন। তিনি কিস্তি নিয়মিতভাবে পরিশোধ করে আসছেন। মঙ্গলবার বেলা ১১টায় ওই এনজিও’র সঞ্জিব সমদ্দার ও উজ্জল মিস্ত্রি নামের ২ কর্মী কিস্তির টাকা চাইতে গেলে করোনার কারণে কোন আয় নেই ও সমস্যার কথা জানান।
এ সময় তিনি (আহত যুবক) মোটরসাইকেলে করে নাজিরপুরে রওনা দিলে কাইলানী কাঠের পোলের কাছে ওই এনজিওকর্মীরা তার মোটরসাইকেল আটকে চাবি ও হেলমেট নিয়ে যায়। এ সময় তাকে ভ্যানে করে এনজিও'র অফিসে নিয়ে যেতে চাইলে তিনি ভ্যানে উঠতে চায় না। পরে ওই এনজিও’র ২ কর্মী তাকে মারধর করে ও রাস্তায় থাকা একটি লাঠি দিয়ে ডান হাত ও ঘাড়ে রক্তাক্ত করে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ঈশিতা সাধক নিপু জানান, তার ডান হাতের কনুই ও ঘাড়ে রক্তাক্ত হয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ব্যাপারে এখনো কোন লিখত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

উপরে