ঢাকা, রবিবার, ১২ জুলাই, ২০২০
আপডেট : ৩০ জুন, ২০২০ ১৬:৫১

মাস্ক পরতে বলায় নারী সহকর্মীকে মারধোর

অনলাইন ডেস্ক
মাস্ক পরতে বলায় নারী সহকর্মীকে মারধোর


বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এ অবস্থায় সামাজিক দূরত্ব মেনে চলা এবং মাস্ক ব্যবহারের ওপর বিশেষ গুরুত্ব দিচ্ছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার কর্মকর্তা ও স্বাস্থ্য বিশেষজ্ঞরা। কিন্তু ভারতে মাস্ক পরতে বলায় নারী সহকর্মীকে নির্মমভাবে পিটিয়ে আহত করেছেন এক পাষণ্ড পুরুষ।
গত ২৭ জুন এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশ রাজ্যের এক হোটেলে। ইতিমধ্যে ওই নারীকে পেটানোর ঘটনা ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।
কাতারভিত্তিক সংবাদ মাধ্যম গালফ নিউজ বলছে, ভিডিওটি অন্ধ্র প্রদেশের টুরিজম বিভাগের অধীনে থাকা নিলোরে শহরের এক হোটেল থেকে ধারণ করা হয়েছে।
এতে দেখা যায় ওই হোটেলের এক কর্মী তার নারী সহকর্মীকে সমানে পেটাচ্ছেন। ওই নারীর অপরাধ, তিনি ওই ব্যক্তিকে মাস্ক পরার কথা বলেছিলেন। এ সময় একজন বয়স্ক লোক তাকে থামানোর চেষ্টা করে ব্যর্থ হন। এরপর লোকটি ওই নারীকে মাটিতে ফেলে লাঠি দিয়ে সমানে পেটাতে থাকে। এসময় ওই হোটেলেরই আরেক ভয়ার্ত নারী কর্মীকে সেখান থেকে পালিয়ে যেতে দেখা যায়। পরে অন্য দুই ব্যক্তির হস্তক্ষেপে মারধোর বন্ধ হয়।
এ ঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যদিও ওই অপরাধীর পরিচয় জানা যায়নি। বর্তমানে প্রহারে আহত নারীটির অবস্থা কেমন, সেটিও জানা যায়নি।
প্রসঙ্গত, ভারতে করোনা মহামারি ভয়ঙ্কর রূপ নিয়েছে। দেশটিতে সরকারি হিসাবেই ৫ লাখ ৬৭ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে।
সূত্র: গালফ নিউজ

উপরে