logo
আপডেট : ৩০ জুন, ২০২০ ১৭:০৫
এনজিও অফিসার সেজে ছিনতাই করতে গিয়ে ধরা
নিজস্ব প্রতিবেদক

এনজিও অফিসার সেজে ছিনতাই করতে গিয়ে ধরা


নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী বাসস্ট্যান্ডে খোকন হাওলাদার নামে এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে পথচারীরা। পরে তাকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
মঙ্গলবার সকালে ভুলতা গাউছিয়া থেকে ঢাকাগামী একটি বাস ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটক আসামি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের পূর্বেরগাও এলাকার করিম হাওলাদারের ছেলে।
জানা যায়, সকালে ভুলতা গাউছিয়া থেকে ঢাকাগামী একটি বাসে ফরজ শেখ নামক এক ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা কৌশলে ছিনিয়ে নেয় খোকন হাওলাদার। ভুক্তভোগী ফরজ শেখ চিৎকার করলে আসামি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে জনতা তাকে আটক করে।
ছিনতাইকৃত ৫০ হাজার টাকা আসামি রূপসী হলের পাশে কচুর মধ্যে ফেলে রেখে আসে। সে টাকা অনেক খোঁজ করে পাওয়া যায়। প্রথম অবস্থায় খোকন টাকা ছিনতাইয়ের কথা অস্বীকার করে বলে, 'আমি একটি এনজিও অফিসার। কিস্তির টাকার জন্য এসেছি।' টাকা পাওয়ার পরে সে এনজিও অফিসারের কথা অস্বীকার করে।

ভুক্তভোগী ফরজ শেখ বলেন, প্রথমে ৪ থেকে ৫ জন লোক এসে বাসে আমার পাশে বসে। একজন বমি করে দেয় আমার শরীরে। তারপর আমার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ানোর চেষ্টা করে। কয়েকজন পালিয়ে গেছে।
রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, আসামি খোকন হাওলাদারের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।