ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৩ নভেম্বর, ২০২০ ১৮:০৫

অনির্বাণের বিয়ের খবরে ভেঙে পড়েছেন সৃজিত, মিম শেয়ার মিথিলার

অনির্বাণের বিয়ের খবরে ভেঙে পড়েছেন সৃজিত, মিম শেয়ার মিথিলার


টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে সামনে রেখে ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে পাত্রীর নাম। আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ। 
হাতে আর মাত্র ৩ দিন। তারপই ব্যোমকেশের গলায় মালা দিতে চলেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী। ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই আইনি মতে বিয়ে সারবেন অনির্বাণ। সে তালিকার মধ্যে সৃজিত মুখার্জিও অন্যতম। কারণ তাদের বন্ধুত্বের ঘনিষ্ঠতা সকলের জানা। এই পরিচালক-অভিনেতা জুটি একে অন্যের পরিপূরক। সৃজিত মানেই অনির্বাণ, এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন মিথিলাও। 
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে অনির্বাণকে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত পত্নী মিথিলা। যেখানে দেখা যাচ্ছে, 'অনির্বাণদার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন'-এর তালিকায় জ্বলজ্বল করছে সৃজিতের ছবি। আর সেই মিম প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় নতুন আলোচনা শুরু হয়েছে।
গত ২ বছরে সৃজিত মুখার্জির ছটি ছবিতে দেখা গেছে অনির্বাণ ভট্টাচার্যকে। এই পরিচালক-অভিনেতা জুটি অনস্ক্রিনই শুধু নয়, অফস্ক্রিনেও বাজিমাত করেছে। এবং সেই প্রসঙ্গেই মজার টুইট করেছেন মিথিলা। 
উল্লেখ্য, সৃজিত-মিথিলার রিসেপশনে প্রথমবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন অনির্বাণ-মধুরিমা। তারপর থেকেই জল্পনার শুরু। আর দেরি না করে আইনি মতে খুব শীঘ্রই মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন অনির্বাণ। সূত্র : হিন্দুস্তান টাইমস।

উপরে