ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২০

চ্যালেঞ্জের মুখে ফিরেই মুম্বাই নিয়ে ফের তীব্র ক্ষোভ কঙ্গনার

নিজস্ব প্রতিবেদক
চ্যালেঞ্জের মুখে ফিরেই মুম্বাই নিয়ে ফের তীব্র ক্ষোভ কঙ্গনার


শিবসেনার সঙ্গে তীব্র সংঘাত, তার অফিস ভাঙা শুরু এবং আদালতের স্থগিতাদেশ— এই সবের মধ্যেই মুম্বাই পৌঁছলেন কঙ্গনা রানাওয়াত। তবে বাইরে বিক্ষোভকারীরা জড়ো হওয়ায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তাকে বিমানবন্দরের বিশেষ গেট দিয়ে বাইরে বের করা হয়। খবর আনন্দবাজার পত্রিকার।
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে শিবসেনা নেতৃত্বের সঙ্গে টানা বাগযুদ্ধ, সংঘাত চলছে কঙ্গনা রানাওয়াতের। মুম্বাই নিরাপদ নয়, পাকিস্তান অধিকৃত কাশ্মীর— এমন সব মন্তব্য করেছেন কঙ্গনা। উল্টো দিকে শিবসেনাও কার্যত তাকে মুম্বাইয়ে না ঢোকার হুমকি দেয়। তার মধ্যে আবার বুধবার কঙ্গনার পালি হিলসের অফিস বেআইনি নির্মাণের অভিযোগে ভাঙতে শুরু করেন বৃহন্মুম্বই পুর কর্তৃপক্ষ। কিন্তু কঙ্গনার আইনজীবী বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। আদালত অফিস ভাঙার কাজে আপাতত স্থগিতাদেশ দিয়েছেন।
অন্য দিকে, মুম্বাই বিমানবন্দরে শিবসেনা সমর্থকেরা জড়ো হয়ে কঙ্গনার বিরুদ্ধে বিক্ষোভ-প্রদর্শন শুরু করেন। আবার নায়িকাকে দেখতে বিমানবন্দরের বাইরেও ভিড় জমান অনেকে। এমনই উত্তেজনাপূর্ণ আবহে এ দিন নিজের জন্মভূমি হিমাচল প্রদেশ থেকে মুম্বাইয়ে আসেন তিনি। কিন্তু তার আগে থেকেই বিমানবন্দরে শিবসেনা সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। ফলে বিমানবন্দরে নামার পর তাকে বিশেষ গেট দিয়ে বাইরে নিয়ে যাওয়া হয়।

উপরে