ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:০১

বার্সেলোনার নতুন জার্সির মডেল মেসি!

বার্সেলোনার নতুন জার্সির মডেল মেসি!


সব জল্পনা উড়িয়ে দিয়ে বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যানের প্রশিক্ষণে প্রথমবার অনুশীলনে হাজিরও হলেন মেসি। আগামী একটি মৌসুম অনিচ্ছা সত্বেও মেসিকে কাটাতে হবে বার্সাতেই। রিলিজ ক্লজ জটিলতায় ম্যানসিটিতে যেতে চেয়েও পারেননি মেসি।

এখন মেসি শুধু অনুশীলনেই নয়, এবার বার্সার অফ দ্য ফিল্ডের (মাঠের বাইরের) কর্মকাণ্ডেও নিজেকে যুক্ত করলেন তিনি। স্প্যানিশ জায়ান্টদের আগামী মৌসুমের নতুন জার্সির মডেল হলেন তিনি।
বার্সার অ্যাওয়ে জার্সি তৈরি করা হয়েছে এবার গোলাপি কালারের। তবে, এটা বার্সেলোনা ব্যবহার করবে তিন নম্বর জার্সি হিসেবে। সেই তিন নম্বর জার্সিটাই আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলো বার্সা এবং লিওনেল মেসি হলেন সেই জার্সির নতুন মডেল। বার্সার একটি প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে এই জার্সি পরা মেসিকে।
বার্সার নতুন জার্সিতে গোলাপি রঙ-এরই আধিক্য বেশি। তবে উপরের অংশে এবং হাতার মধ্যেও সবুজ রঙ ব্যবহার করা হয়েছে। বার্সেলোনার পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘মর্নিং পিঙ্ক এবং গ্রিন অ্যান্ড ব্লু- দারুণ ঔজ্জ্বলতা তৈরি করেছে।’

উপরে