ঢাকা, বুধবার, ২১ অক্টোবর, ২০২০
আপডেট : ৭ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৫

কঙ্গনা মাদকাসক্ত ছিলেন, অভিযোগ করেছিলেন সাবেক প্রেমিক


কঙ্গনা মাদকাসক্ত ছিলেন, অভিযোগ করেছিলেন সাবেক প্রেমিক


সুশান্ত সিং রাজপুতের মামলার মাদকের জোক বড় আকার ধারণ করেছে। আর তারপর থেকেই এই মাদক প্রসঙ্গ নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনার দাবি বলিউডের ৯৯ শতাংশ মানুষ মাদক নেন। কিন্তু এক সময় কঙ্গনার বিরুদ্ধেই কোকেন নেওয়ার অভিযোগ উঠেছিল। এই অভিযোগ করেছিলেন কঙ্গনার সাবেক প্রেমিক অধ্যয়ন সুমন।
একটি সাক্ষাৎকারে অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনা মাদক নেন। কঙ্গনার কোনো এক বছরের জন্মদিনের পার্টিতে কোকেন নিতে রাজি হননি অধ্যয়ন। আর তাই তখনই তার সঙ্গে বাকবিতণ্ডা বেঁধেছিলো কঙ্গনার। এই ঘটনার কথা একটি সাক্ষাৎকারে বলেছিলেন অধ্যয়ন সুমন। সেই সময় ইন্টারনেটে এই ঘটনা ছড়িয়ে পড়ে।
২০১৬ সালের সেই সাক্ষাৎকারের অধ্যয়ন সুমন বলেছিলেন, ২০০৮ সালের মার্চ মাসে ওর জন্মদিনে কঙ্গনা যাদের সঙ্গে কাজ করেছে তাদের সবাইকে নিমন্ত্রণ করেছিল। ও তখন বলেছিল, ‘চলো রাতে কোকেন নিই’। ওর সঙ্গে আমি আগে বেশ কয়েকবার গাঁজা নিয়েছিলাম। আমার পছন্দ হয়নি। তাই সেদিন কোকেন এর কথায় না করে দিন। আর না করার জন্য ওর সঙ্গে বিরাট ঝগড়া হয়েছিল।
কিন্তু সেই কঙ্গনা এখন মাদকের বিরুদ্ধে সরব হয়েছেন। তার মতে ফিল্ম জগতের অধিকাংশ মানুষই মাদকাসক্ত। আর তাই তিনি এনসিবিকে বলিউডেও তল্লাশি চালানোর কথা বলেছেন। এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলেছেন বলিউডের আবর্জনা সাফ করার জন্য। এমনকি রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখার্জি মাদকাসক্ত তা দেখার জন্য তাদের রক্ত পরীক্ষা করার কথাও তিনি বলেছেন।

উপরে