ঢাকা, রবিবার, ১২ জুলাই, ২০২০
আপডেট : ৩০ জুন, ২০২০ ১৬:৫৮

২ বছর পর গান নিয়ে আসছেন তিশমা

২ বছর পর গান নিয়ে আসছেন তিশমা


অনেক দিন ধরেই খোঁজ নেই পপ তারকা তিশমার। প্রায় অনেকটা সময় হয়ে গেল নতুন কোন গানে পাওয়া যায়নি তাকে। তবে এবার তিনি ফিরছেন নতুন আঙ্গিকে। হাজির হচ্ছেন কাভার গান নিয়ে।
বিশ্বনন্দিত কণ্ঠশিল্পী মাইকেল জ্যাকসনের গান এবার শোনা যাবে তিশমার কণ্ঠে। জ্যাকসনের গান কাভার করার মধ্যে দিয়ে নতুন করে সংগীতাঙ্গনে ফিরেছেন দেশের এই পপতারকা। এরই মধ্যে মাইকেল জ্যাকসনের 'হিল দ্য ওয়ার্ল্ড' গানটি কাভার করেছেন তিশমা। এই গানের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন তিনি। করোনার এই মহামারিতে যারা সামনে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন গানটি তাদের উৎসর্গ করেছেন এই শিল্পী।
অনেক দিন গানের ভুবন থেকে দূরে থাকা এবং মাইকেল জ্যাকসনের গান কাভার করা নিয়ে তিশমা জানিয়েছেন, রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করছেন তিনি। পড়াশোনার কারণে অনেক দিন নতুন গানের জন্য আলাদা সময় বের করতে পারেনি। মূলত পড়াশোনার জন্যই অনেক দিন ধরে গানের ভুবন থেকে দূরে আছেন তিনি।
এখন পড়াশোনার চাপ একটু কম থাকায়, নতুন করে গানের ভুবনে ফিরছেন। তবে এ মুহূর্তে কোনো মৌলিক গান নয়, পপকিং মাইকেল জ্যাকসনের কিছু গান কাভার করেছেন, সেগুলোই একে একে প্রকাশ করবেন।
তার কথায়, কিছু গানের আবেদন যুগ যুগ ধরে ছিল, এখনও আছে। তেমনই কিছু গান মাইকেল জ্যাকসনকে অমর করে রেখেছে। এই শিল্পীকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি নিজের ভক্তদের জন্য কিছু গান কাভার করার পরিকল্পনা করেছি। আমার বিশ্বাস আমার কণ্ঠে মাইকেলের কালজয়ী গানগুলো শ্রোতাদের কিছুটা হলেও ভালো লাগবে।
তিশমা ২০১৮ সালে অনলাইনে 'এক্সপেরিমেন্টাল' নামে একটি একক অ্যালবাম প্রকাশ করেছিলেন। এরপর তাকে আর নতুন কোনো অ্যালবামের আয়োজন করতে দেখা যায়নি। দীর্ঘ বিরতির পর তিশমা সংগীতাঙ্গনে নতুন করে ফেরার ঘোষণা দিয়েছেন।

উপরে