ঢাকা, রবিবার, ৭ জুন, ২০২০
আপডেট : ২৩ মে, ২০২০ ১৬:৩৭

ঈদে ‘সন্ধ্যাতারা’ হয়ে আসছেন আইরিন

নিজস্ব প্রতিবেদক
ঈদে ‘সন্ধ্যাতারা’ হয়ে আসছেন আইরিন


ভৌতিক গল্পে এবারই প্রথম নির্মিত হলো ওয়েব ফিল্ম ‘সন্ধ্যা তারা’। মারুফ রহমানের রচনায় এটি পরিচালনা করেছেন সহিদ উন নবী। ফিল্মটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আইরিন আফরোজ। এখানে তাকে দেখা যাবে ভিন্ন এক চরিত্রে।
গল্পে দেখা যাবে, গ্রামের এক মেয়ে জ্বিন ধরা নিয়ে এলাকার সবার সাথে মজা করত। মজা করতে করতে একটা সময় দেখা যায় সত্যি সত্যি মেয়েটি এক অশরীরির মুখোমুখি হয়, যেটার জন্য সে মোটেও প্রস্তুত ছিল না। এরপর গল্প মোড় নেই অন্যদিকে। সম্প্রতি পুবাইলে এটির শুটিং শেষ হয়েছে। ২০ মিনিট দৈর্ঘ্যের এই ওয়েব ফিল্মটি দেখা যাবে রবি এপসে।
নির্মাতা সহিদ উন নবী বলেন, প্রথমবার কোন ভৌতিক গল্প নিয়ে কাজ করলাম। মারুফ রেহমানের রচনায় এই ভিন্ন ঘরানার কাজটি বেশ সুষ্ঠুভাবেই শেষ করলাম। গল্পটা এত সুন্দর যে দর্শক ২০ মিনিট বসে থাকবে মুগ্ধ হয়ে। টিমের সবাই তাদের সেরাটা দিয়ে কাজ করেছেন। গাছে উঠা থেকে শুরু করে নানা বিধ উদ্ভট ঘটনা আর উন্মাদনায় কেটেছে পুরো শুটিং।

আইরিন আফরোজ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন এহসান, রেশমি, ইতি ও নবী প্রমুখ।
ওয়েব ফিল্মটি ঈদের দিন রাত ৯ টায় রবি অ্যাপস টিভিতে প্রচার করা হবে বলে জানান নির্মাতা।
এ নির্মাতার আরও উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে আগুনের দিন শেষ হবে একদিন, দোস্ত দুশমন , ফাপর, বাঘ যখন বিড়াল; যেগুলো ইতিমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে এ নির্মাতার আরও একটি ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। এতে অভিনয় করেছেন সজল, পরীমনি, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, পাভেল আজাদ, ফারুক আহমেদ প্রমুখ।

উপরে