ঢাকা, রবিবার, ৭ জুন, ২০২০
আপডেট : ২২ মে, ২০২০ ১৬:৫৩

সুজনের কথায় শাওনের ঈদের গান

সুজনের কথায় শাওনের ঈদের গান


ঈদকে সামনে রেখে সংগীতাঙ্গনে প্রতিবছরই শুরু হয়ে যেন নতুন গান প্রকাশের হিড়িক। কিন্তু করোনা ভাইরাসের কারণে এবারে ভিন্নভাবেই পালিত হতে যাচ্ছে ঈদ। এর মধ্যেই বেশ কিছু প্রযোজনা সংস্থা দর্শক-শ্রোতাদের কথা মাথায় রেখে প্রকাশ করছেন নতুন নতুন গান। তারই ধারাবাহিকতায় প্রযোজনা সংস্থা রূপকথা মিউজিক এর ব্যানারে চাঁদ রাতে মুক্ত হতে যাচ্ছে নতুন গান।
গানটি নিয়ে শাওন গানওয়ালা বলেন, ছোটবেলা থেকেই ঈদ মানেই আনন্দ, এটাই বুঝে এসেছি,দেখে এসেছি। কিন্তু এবার যে ঈদ হতে যাচ্ছে তা কোনদিন কল্পনাও করিনি। স্রষ্টার কাছে প্রার্থনা আমাদের সেই সেই চিরচেনা ঈদ আবার ফিরে আসুক আমাদের জীবনে।
তিনি আরও বলেন, সুজন ভাইয়ের কথায় ইশরাক হোসাইনের সুর ও সংগীতে চাঁদ রাতের জন্যই গানটি গাওয়া। আশা করছি এই পরিবেশে আমার এই গাওয়া গানটি খানিক সময়ের জন্য হলেও সবার মনে ঈদের আমেজ ছড়িয়ে দিতে পারবে।
গানটির প্রযোজনা সংস্থা রূপকথা মিউজিকের কর্ণধার ও গানটির গীতিকার এনামুল কবির সুজন বলেন, করোনাকালীন এই বিভীষিকাময় সময়ে ঈদের সময়টা একটু ভালো লাগার সাথে যেন কাটে সে কারণেই আমাদের এই প্রয়াস। আমরা আশা করছি গানটি সবাইকে খানিকটা সময় হলেও স্বস্তি প্রদান করবে।'
গানটি চাঁদ রাতে রূপকথা মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

 

উপরে