ঢাকা, রবিবার, ৭ জুন, ২০২০
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:১৮

পঞ্চগড়ে বিএনপি নেতা-কর্মীসহ গ্রেপ্তার ১৩

প্রতিদিন ডেস্ক
পঞ্চগড়ে বিএনপি নেতা-কর্মীসহ গ্রেপ্তার ১৩

পঞ্চগড়ে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাত রাতভর জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, পঞ্চগড় সদর থানায় ৫ জন, আটোয়ারতে ৫ জন, বোদায় ১ জন, দেবীগঞ্জ থানায় ১ জন এবং তেঁতুলিয়া থানায় ১ জনকে গ্রেপ্তার করা হয়।  রবিবার দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার কামাতকাজলদিঘী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম (৬২), একই উপজেলার বিএনপি সমর্থক বাবুল হোসেন (৪২), মকসেদুর রহমান (৩০), আনোয়ার হোসেন (৩০) এবং মানিক মিয়া (২৫)।

 

আটোয়ারী উপজেলার উপজেলা ছাত্র দলের আহ্বায়ক মাসুদ পারভেজ (৩৫), একই উপজেলার বিএনপি সমর্থক মঞ্জুরুল ইসলাম (২৬), হাসিবুল ইসলাম (৩৫), হামিদুর রহমান (৫৫) এবং সলেমান আলী (৪৪)।

তেঁতুলিয়া উপজেলার নুরুল ইসলাম (৪৮), দেবীগঞ্জ উপজেলার আবু মুসা (৩৬) এবং বোদা উপজেলার সাবিরুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করে পুলিশ।

তাদের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর  প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সুপার মোহম্মদ গিয়াস উদ্দীন আহমেদ বলেন, যাদের বিরুদ্ধে বিভিন্ন মামলা বা অভিযোগ রয়েছে এবং যারা দুস্কৃতিকারী তাদেরকেই গ্রেপ্তার করা হচ্ছে।

উপরে