ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
আপডেট : ৪ এপ্রিল, ২০১৮ ১২:৩৬

ছাত্রলীগের কান্ড

প্রতিদিন ডেস্ক
ছাত্রলীগের কান্ড

রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের ভেতর থেকে এক ট্রলি গাছের গুঁড়ি লুট করে নিয়ে গেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রতন মাহবুব মানিক ও ছাত্রলীগ কর্মী রাফির নামে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে। এর আগে রোববার রাতে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈমের অনুসারীরা এ কাণ্ড ঘটান।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজের মুসলিম ছাত্রাবাসের ভেতরে নতুন একটি ভবন নির্মাণে বেশকিছু গাছ কেটেছে কর্তৃপক্ষ। গুড়িগুলো পাশেই পড়েছিলো। নিউ ব্লকের আবাসিক ছাত্র রতন ও এফ ব্লকের রাফিসহ ১৫/২০ জনের একটি দল রোববার রাত সাড়ে ১০টার দিকে পাওয়ার ট্রলিতে করে দুটি গুড়ি তুলে নিয়ে যান। এর আগে বিষয়টি টের পেয়ে হোস্টেল গেটে তালা লাগিয়ে দেন নৈশপ্রহরী। পরে খবর পেয়ে কলেজ ফাঁড়ি পুলিশ সদস্যরা পৌঁছার আগেই তাদের কাছে থাকা নকল চাবিতে তালা খুলে ট্রলি নিয়ে বেরিয়ে যান।

এ ঘটনায় নিজের সম্পৃক্তা অস্বীকার করেছেন কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈম।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ হবিবুর রহমান বলেন, ছাত্রলীগের কিছু ছেলে কলেজ হোস্টেল থেকে দুইটি গাছের গুঁড়ি নিয়ে গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ বলেন, মঙ্গলবার সন্ধ্যায় দুই জনের নামে মামলা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে