ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
আপডেট : ১৮ অক্টোবর, ২০২০ ১১:২৯

বেগমগঞ্জে নারী নির্যাতন; মূল অভিযুক্ত দেলোয়ারের রিমান্ড চাওয়া হবে আজ

নিজস্ব প্রতিবেদক
বেগমগঞ্জে নারী নির্যাতন; মূল অভিযুক্ত দেলোয়ারের রিমান্ড চাওয়া হবে আজ


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনকে আজ  রবিবার জেলার মুখ্য বিচারিক আদালতে তোলা হবে। এ সময় ধর্ষণ, অস্ত্র এবং বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করা হবে। তিনটি মামলার তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।
বেগমগঞ্জ মডেল থানায় নির্যাতনের শিকার ওই নারীর দায়ের করা ধর্ষণ মামলায় দোলোয়ার হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরও দুই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
গত ৪ অক্টোবর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হলে ঘটনার মূল হোতা দোলোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যায়। গত ৫ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে আটক করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করা হয়। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করে র‌্যাব।
গত ১৩ অক্টোবর দেলোয়াকে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরও দুই মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাকে ওই দুই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। 
মামলার তদন্ত কর্মকর্তাগণ জানান, দেলোয়ারকে জিজ্ঞাসাবাদের ৭ তিন করে ২১ দিনের রিমান্ড আবেদন করার হবে।

উপরে