ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৩৮

সৈয়দপুরে বগি নির্মাণে আরও একটি কারখানা স্থাপন করা হচ্ছে: রেলপথ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
সৈয়দপুরে বগি নির্মাণে আরও একটি কারখানা স্থাপন করা হচ্ছে: রেলপথ মন্ত্রী

সৈয়দপুরে রেলকারখানার আধুনিকায়নসহ ক্যারেজ(বগি) তৈরির জন্য আরও একটি কারখানা স্থাপন করা হচ্ছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন। এজন্য প্রকল্প প্রস্তুতির কাজ শুরু হয়েছে। 
এছাড়া চিলাহাটি থেকে মংলা বন্দর পর্যন্ত রেলপথেরও উন্নয়ন কাজ শুরু হয়েছে এটি সম্পন্ন হলে এই এলাকার উৎপাদিত পণ্য রেলপথ ব্যবহার করে নিয়ে যাওয়া সহজ হবে। 
বৃহস্পতিবার দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রণোদনা হিসেবে দশ হাজার করে টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে এই কথা বলেন তিনি।  
এতে ভার্চুয়াল মাধ্যমে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান আলোচক এবং বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক জনকল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদি হাসান বক্তব্য দেন। 
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন দৈনিক জনকণ্ঠের তাহমিন হক ববি। 
মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে পরিস্থিতি মোকাবেলা করছেন এবং করোনাকে সামনে রেখে দেশের অর্থনীতির চাকা সচল রাখতে কাজ করছেন। 
পরে নীলফামারী জেলার ৭১জন সংবাদকর্মীকে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহায়তায় ১০হাজার করে সাত লাখ দশ হাজার টাকার চেক হস্তান্তর তিনি। 

উপরে