ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
আপডেট : ৯ আগস্ট, ২০২০ ২০:১৪

আন্তর্জাতিক আদিবাসী দিবসে বিরলে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক আদিবাসী দিবসে বিরলে মানববন্ধন


দিনাজপুরের বিরলে আন্তর্জাতিক আদিবাসী দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল মানববন্ধন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও স্মারকলিপি প্রদান।
কমিউনিটি ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন (সিডিএ) এ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম এন্ড ডেভেলপমেন্ট (এএলআরডি) এর যৌথ সহযোগিতায় জনসংগঠন ঐক্য পরিষদ (বিরল-বোচাগঞ্জ) আয়োজনে দিবসটি উদযাপিত হয়। 
রবিবার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন শেষে স্থানীয় পুষ্টির সৃষ্টি রেস্টুরেন্টে স্বাস্থ্য বিধি মেনে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট বিভিন্ন দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়।
জনসংগঠন ঐক্য পরিষদ (বিরল-বোচাগঞ্জ) এর সভাপ্রধান মানিক অধিকারীর সভাপতিত্বে ও সিডিএ’র আঞ্চলিক ব্যবস্থাপক মো. কামরুজ্জামান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, জনসংগঠনের দিনাজপুর জেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সভাপ্রধান লুৎফর রহমান, উপজেলা আদিবাসী সমবায় সমিতির সভাপতি হারুণ এক্কা, জেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সদস্য কৃষ্ণ কড়া, রাজারামপুর জনসংগঠনের সদস্য ধলু টুডু, গড়বাড়ী জনসংগঠনের সভাপ্রধান মন্টু মরমু, সিডিএ’র ব্যবস্থাপক (নারীর ক্ষমতায়ন ও জেন্ডার উন্নয়ন) সাদিয়া জেরীন প্রমুখ।

উপরে