ঢাকা, রবিবার, ৭ জুন, ২০২০
আপডেট : ২৩ মে, ২০২০ ২১:৫১

শেরপুরে স্বেচ্ছাসেবীদের ঈদ উপহার পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদক
শেরপুরে স্বেচ্ছাসেবীদের ঈদ উপহার পুলিশ সুপারের



শেরপুর জেলায় কর্মরত সাংবাদিক ও স্বেচ্ছাসেবীদের ঈদ উপহার প্রদান করেছেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। শনিবার দুপুরে শহরের অষ্টমীতলাস্থ পুলিশ লাইন্সের দরবার হলে জেলার শতাধিক সাংবাদিক ও সাড়ে ৩ শতাধিক স্বেচ্ছাসেবীর হাতে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবী তুলে দেন তিনি। 
ওইসময় তিনি করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনায় প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের পাশাপাশি সাংবাদিক ও স্বেচ্ছাসেবীরাও ফ্রন্টলাইনে কাজ করছে বলে উল্লেখ করে স্থানীয়ভাবে পুলিশের কর্মকাণ্ডে সহায়তাসহ নানাভাবে কাজ করা সাংবাদিক ও স্বেচ্ছাসেবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাহমুদুল হাসান ফেরদৌস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, ডিআইও-১ মোহাম্মদ আবুল বাশার, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সরোয়ার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপরে